Home » বরিশাল » পটুয়াখালী » বাউফলে মিথ‍্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্নেলন

বাউফলে মিথ‍্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্নেলন

সফউর রহমান মিঠু, বাউফল প্রতিনিধি //
পটুয়াখালীর বাউফলে  নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মো. জসিম উদ্দিন আকন সাংবাদিক সম্মেলন করেছেন।
রবিবার  সকাল ১০টার দিকে পৌর শহরের বাংলাবাজার এলাকায় আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে জসিম উদ্দিন বলেন,  মাহবুব আমার  ব্যবসায়ী পার্টনার ছিল। দুজনের মতামতের ভিত্তিতে ঢাকা বিশিষ্ট ব্যবসায়ী নেতাদের উপস্থিতিতে দেনা পাওনা মিটিয়ে ব্যবসা ভাগাভাগি করি। পার্টনারে ব্যবসা চলাকালীন সময় মাহবুব আমার চেক চুরি করে। সেই চেক জালিয়াতি করে ব্যবসা ভাগাভাগির কয়েক মাস পর সে (মাহবুব) ৫১লাখ টাকা টাকা দাবী করেন যা সর্ম্পূণ মিথ্যা ও হাস্যকর।
তিনি বলেন, গত ২৫জানুয়ারি মাহবুবের উপর হামলা হয়। ঘটনার দিন আমি ঢাকা ছিলাম। তাঁর উপর হামলার ঘটনায় আমি জড়িত না। তবুও হয়রানি করার জন্য আমাকে আসামী করে। পরে পুলিশের তদন্তে আমার সম্পৃক্ততা না পাওয়ায় অব্যহতি দেওয়া হয়।
কিন্তু মাহবুব মোল্লা চলতি মাসের  ১৪ তারিখ বাউফলের একটি হোটেলে কয়েকজন সাংবাদিকের কাছে আমার এবং পুলিশের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথ্য উপস্থাপন করেন। আমি যার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। এ সময়ে আরও উপস্হিত ছিলেন নাজিরপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি নাসির উদ্দিন হাং,সাধারন সম্পাদক ফরহাদ হোসেন গাজী। নাজিরপুর ইউনিয়ন ছাএলীগ সভাপতি জহিরুল ইসলাম রাকিব ও নাজিরপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ অন‍্যান‍্য গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।
এবিষয়ে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন,‘ আমাদের কাছে বাদী  এবং আসামী উভয়ই ন্যায় বিচার প্রার্থী।  এই  ঘটনায় সুষ্ঠু তদন্ত, মোবাইল  ট্রাকিং ও স্বাক্ষ্য প্রামাণে এবং বাদীর জিজ্ঞাসাবাদে জানা যায় আসামী ঘটনার দিন বাউফলে  ছিল না। তাই তার (আসামী) সম্পৃক্ততা না পাওয়ায় ন্যায় বিচার প্রতিষ্ঠার স্বার্থে তাকে মামলা থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 65 - Today Page Visits: 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*