Home » লাইফ স্টাইল » ব্রেকআপের পরে মেয়েরা যে কাজে বেশি ব্যস্ত থাকেন

ব্রেকআপের পরে মেয়েরা যে কাজে বেশি ব্যস্ত থাকেন

বাংলার কন্ঠস্বর // ভালোবাসার সম্পর্কে জড়িত হওয়া মানে দুজন মানুষের একে অপরকে খুব কাছ থেকে জানতে পারা। তবে সব সম্পর্ক দীর্ঘ পথ পাড়ি দিতে পারে না বা বিয়ের মতো পবিত্র বন্ধনে আবদ্ধ হতে পারে না। অনেক সম্পর্ক অর্ধেক পথ গিয়েই সমাপ্ত হয়ে যায়। কিন্তু একসঙ্গে অনেকটা পথ পেরিয়ে, প্রচুর ভালো-মন্দ সময় কাটিয়ে সঙ্গীর থেকে বিচ্ছিন্ন হওয়া খুবই দুঃখের বিষয়। আর ব্রেকআপের পর সেই সম্পর্ক থেকে দ্রুত বেরিয়ে আসা সবচেয়ে কঠিন কাজ হয়ে দাঁড়ায়।

ভালোবাসার মানুষটির সঙ্গে যদি ব্রেকআপ হয়, সে ক্ষেত্রে অনেকেই ভেঙে পড়েন, নিজেকে সামলাতে পারেন না, ভীষণ রকম অবসাদ গ্রাস করে তাঁকে। বেশির ভাগ ক্ষেত্রেই দেখা গেছে যে মেয়েরা ব্রেকআপের ব্যথা থেকে মুক্তি পেতে ছেলেদের চেয়ে অনেক বেশি সময় নেন। তাই আজ জেনে নিন মেয়েরা ব্রেকআপের পর কী করতে পছন্দ করেন।

গোয়েন্দাগিরি

ব্রেকআপের পরও অনেক মেয়েই জানার চেষ্টা করেন যে তার সঙ্গী বর্তমানে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন। এ ছাড়া মেয়েটি তাঁর বন্ধুবান্ধবদের সহায়তায় তাঁর সাবেক বয়ফ্রেন্ড সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকেন।

ব্লক ও আনব্লক

ব্রেকআপের পরেই মেয়েরা সব সোশ্যাল মিডিয়ার সাইটগুলো থেকে বয়ফ্রেন্ডকে ব্লক করে দেন; কিন্তু কিছুদিন পরেই আবার আনব্লক করেন এবং তাঁর সাবেক সঙ্গী সম্পর্কে খবরাখবর নিতে থাকেন। আসলে বেশির ভাগ মেয়েই জানতে চান যে ব্রেকআপের পর প্রেমিকের প্রতিক্রিয়া ঠিক কী।

সোশ্যাল মিডিয়া

সাধারণত ব্রেকআপের পর মেয়েরা সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় হয়ে ওঠেন। আসলে তাঁরা তাঁদের এক্স পার্টনারকে দেখাতে চান যে সিঙ্গেল হতে পেরে তিনি কতটা খুশি।

শপিং

অনেক মেয়েই ব্রেকআপের দুঃখ ভুলতে শপিং করতে থাকেন। মানসিক চাপ কমাতে তারা এই কাজ করেন।

পার্টি ও ফ্লার্টিং

অনেকে পার্টিতে যেতে শুরু করেন, যাতে তারা সেখানে নতুন কারো সংস্পর্শে আসতে পারেন। নতুন কারো সঙ্গে আলাপ বা ফ্লার্ট করা শুরু করেন। অনেক মেয়েই তাঁর সাবেক প্রেমিককে জেলাস ফিল করাতে এসব করেন।

বন্ধুদের সাহায্য

কিছু সম্পর্কে এমনও হয় যে ব্রেকআপের পরও সেই যন্ত্রণা থেকে মেয়েটি কিছুতেই বের হতে পারে না। সঙ্গীর সঙ্গে কাটানো ভালো মুহূর্ত সর্বক্ষণ তিনি মনে করতে থাকেন। তাই তাঁর মানসিক শান্তি এবং মন ঠিক করার জন্য নিকটতম বন্ধুদের সাহায্য নেন।

সূত্র : বোল্ডস্কাই।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*