Home » খেলাধুলা » ভালো আছেন কপিল দেব

ভালো আছেন কপিল দেব

বাংলার কন্ঠস্বর // হৃদরোগে আক্রান্ত হয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক কপিল দেব। গতকাল শুক্রবার তিনি হৃদরোগে আক্রান্ত হন। হৃদরোগে আক্রান্ত হওয়ার পরপরই তাকে দিল্লির ফরটিস এস্কোর্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ৬১ বছরের এই সাবেক ক্রিকেটারের অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি এখন সুস্থের পথে।

ভারতের গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে। প্রতিবেদনে আরও বলা হয়, হাসপাতাল থেকে কপিল লিখেছেন, তিনি দ্রুত সুস্থ হয়ে গলফ মাঠে ফিরতে চান।

১৯৮৩ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্যদের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে। সেখানে কপিলের এক সতীর্থ লিখেন, ‘ওর সিংহের হৃদয়। ও দ্রুত সুস্থ হয়ে উঠবে। কারণ ও অনেক কঠিন সময় বদলে দিতে পেরেছে।’ সেখানে কপিল পাল্টা লেখেন, ‘আমি ভালো আছি এবং সুস্থ রয়েছি। খুব দ্রুত সেরে ওঠার পথে। গলফের ময়দানে ফেরার জন্য মুখিয়ে রয়েছি। আপনারা আমার পরিবার। আপনাদের ধন্যবাদ।’

কপিল দেব ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন। তিনি ‘হরিয়ানা হ্যারিকেন’‌ নামে খ্যাতি।‌ ভারতের হয়ে ১৩১টি টেস্ট খেলেছেন কপিল দেব। করেছেন ৫ হাজার ২৪৮ রান, নিয়েছেন ৪৩৪টি উইকেট। এ ছাড়া ২২৫টি ওয়ানডে খেলে ২৫৩টি উইকেট নেওয়ার পাশাপাশি ৩ হাজর ৭৮৩ রান করেছেন কপিল। তার ক্যারিয়ারের সবচেয়ে বড় সাফল্য ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ জয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 32 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*