Home » বরিশাল » ভোলা » ভোলায় কমিউনিটি পুলিশিং এ শ্রেষ্ঠ পুলিশিং সদস্যের পুরুস্কার পেলেন ভাইচ চেয়ারম্যান মোঃ ইউনুছ

ভোলায় কমিউনিটি পুলিশিং এ শ্রেষ্ঠ পুলিশিং সদস্যের পুরুস্কার পেলেন ভাইচ চেয়ারম্যান মোঃ ইউনুছ

অর্জুন চন্দ্র দে,ভোলা //
“জনাতাই পুলিশ,পুলিশই জনতা” এই পতিপাদ্যকে সামনে রেখে ভোলায় পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে-২০২০। ৩১শে অক্টোবর ২০২০ শনিবার সকাল ১০.৩০ টায় অনুষ্ঠিত পুলিশিং ডে তে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ভালো উদ্যোগের কথা তুলে ধরেন ভোলার অতিরিক্ত পুলিশ সুপার অাবুল কালাম অাজাদ। ভোলার সকল থানার ওসি ও সদর উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপস্থিতিতে হওয়া অনুষ্ঠানের প্রধান অতিথী ছিলেন ভোলার পুলিশ সুপার সরকার মোঃ কায়সার। প্রধান অতিথীর বক্তব্যে তিনি বলেন,সেই মানুষটির জন্য পুলিশ সার্বিক সহযোগীতা করবে যিনি নিজে অন্যায় না করে শুধু অপরাধিকে ধরিয়ে দিবে। তিনি অারো বলেন,সকলে সহযোগীতা করলে নিশ্চই ভোলায় সকল প্রকার অপরাধ দমিয়ে রাখা সম্ভব।
সকলের বক্তব্যের শেষে এবার বিট পুলিশিং এ বিশেষ অবদানের জন্য বরিশাল রেঞ্জের ডিঅাইজি কর্তৃক প্রদত্ত শ্রেষ্ঠ পুলিশিং সদস্য নির্বাচিত হওয়ায় ভোলা সদর উপজেলার ভাইচ চেয়ারম্যানকে ক্রেস্ট ও সনদ তুলে দেন পুলিশ সুপার সরকার মোঃ কায়সার।
পুরুস্কার পাওয়ার পর অনুভুতি জানতে চাইলে ইউনুছ বলেন এই পুরুস্কার বা সম্মাননা অামাকে অামার কর্তব্য সম্পর্কে অারো সচেতন করে তুলবে।তিনি অারো বলেন,ভোলায় বিট  পুলিশিং হচ্ছে বলেই অপরাধ অনেকাংশে কমে গেছে। উল্লেখ্য সেরা পুলিশিং কর্মকর্তা নির্বাচিত হওয়ায় মনপুরা থানার ওসি মোঃশাখাওয়াত হোসেনকেও পুরুস্কার প্রদান করা হয়।
প্রায় ২.৩০ ঘন্টা ধরে চলা অনুষ্ঠানে অারো উপস্থিত ছিলেন ভোলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার মোঃমহসিন অাল ফারুখ,শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ,এরব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া খাতুন প্রমুখ

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 86 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*