Home » সর্বশেষ সংবাদ » মদপানে এসএসসি পরীক্ষার্থী মৃত্যু, অসুস্থ ৮

মদপানে এসএসসি পরীক্ষার্থী মৃত্যু, অসুস্থ ৮

নিহত বিপ্লব চন্দন প্রতাপ গ্রামের বিকাশ কুমার দাসের ছেলে। সে সদর উপজেলার পুর্ববাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আজ বুধবার সকালে সে মারা যায়।

স্থানীয় আঠারোখাদা ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জীবন বিশ্বাস জানান, সোমবার দুর্গা পূজার দশমির রাতে তারা মদ্পান করে অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর সদর হাসপাতালে ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ বুধবার সকালে বিপ্লব কুমার দাস মারা যায়।

তিনি আরো জানান, অসুস্থদের মধ্যে রুহোল সরদার (১৯), সজীব বিশ্বাসকে (২৯) ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া পার্থ বিশ্বাস (২৪), শুভ বিশ্বাস (২২), নন্দ বিশ্বাস (১৭), প্রিতম বিশ্বাস (১৪), দীপঙ্কর বিশ্বাস (২৩), অন্তু বিশ্বাসকে (১৪)  ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মাগুরা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার বিকাশ কুমার সিকদার জানান, বিষয়টি তিনি অবগত না। এ কারণে কিছু বলতে পারছেন না।

মাগুরার সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা জানান, অনেক ক্ষেত্রে ভেজাল ও অতিরিক্ত মদ্পানের কারণে এ ধরণের দুর্ঘটনা ঘটতে পারে।

পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্তপূর্বক এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 54 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*