Home » লিড নিউজ » রায়হান হত্যা: এএসআই আশেক ও কনস্টেবল হারুন রিমান্ডে

রায়হান হত্যা: এএসআই আশেক ও কনস্টেবল হারুন রিমান্ডে

বাংলার কন্ঠস্বর // সিলেটের বন্দরবাজার ফাঁড়িতে পুলিশের নির্যাতনে রায়হান আহমদ হত্যা মামলায় ফাঁড়ির এএসআই আশেক এলাহীর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একইসাথে কনস্টেবল হারুনুর রশিদের ৫ দিনের রিমান্ড শেষে আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

 

বৃহস্পতিবার শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন সিলেটের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মো. জিয়াদুর রহমান।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক মহিদুল ইসলাম জানান, আদালতে আশেক ই এলাহীর ৭ দিনের ও কনস্টেবল হারুনুর রশীদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।

এর আগে বিকাল ৩টায় কড়া নিরাপত্তায় আসামিদের আদালতে হাজির করে পিবিআই।

এ মামলায় গত ২৪ অক্টোবর হারুনুর রশিদকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে নেয় পিবিআই।

 

বুধবার দিবাগত রাতে সিলেট পুলিশ লাইন্স থেকে আশেক এলাহীকে গ্রেপ্তার করা হয়। রায়হানকে নির্যাতন করে হত্যার অভিযোগ ওঠার পর আশেককে ফাঁড়ি থেকে প্রত্যাহার করা হয়।

রায়হান হত্যা মামলায় এ নিয়ে বন্দরবাজার ফাঁড়ির তিন পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হলো। এছাড়া রায়হানের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগকারী শেখ সাইদুল ইসলামকে ৫৪ ধারায় আটক করেছে পিবিআই।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর সকাল ৬টা ৪০ মিনিটে নগরীর নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেক এলাহী। সকাল ৭টা ৫০ মিনিটে তাকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। পরে এ ঘটনায় রায়হানের স্ত্রী তাহমিনা আক্তার অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন।

এরপর বন্দরবাজার ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আকবরসহ সাত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও প্রত্যাহার করা হয়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 40 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*