Home » অপরাধ » শাহবাগে ধর্ষণবিরোধী আন্দোলনকারী নেতা ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার

শাহবাগে ধর্ষণবিরোধী আন্দোলনকারী নেতা ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার

বাংলার কন্ঠস্বর // বরিশালের আগৈলঝাড়া উপজেলায় এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাজধানীর শাহবাগে ধর্ষণবিরোধী আন্দোলনে অংশ নেয়া বাম ছাত্র সংগঠনের নেতা সাজ্জাদ হোসেনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়। পাশাপাশি ধর্ষণের শিকার কলেজছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আগৈলঝাড়া থানা পুলিশের ওসি গোলাম ছরোয়ার বলেন, সোমবার সন্ধ্যায় ওই কলেজছাত্রীকে ধর্ষণ করেন সাজ্জাদ হোসেন। এ সময় কলেজছাত্রীর চিৎকার শুনে বাজারের লোকজন এগিয়ে এলে সাজ্জাদ পালানোর চেষ্টা করেন। তবে স্থানীয় লোকজন তাকে ধরে পুলিশের কাছে সোপর্দ করেন। রাতেই ওই কলেজছাত্রীর মা বাদী হয়ে থানায় ধর্ষণ মামলা করেন।

গ্রেফতার সাজ্জাদ হোসেন আগৈলঝাড়া উপজেলার আমবৌলা গ্রামের খোরশেদ আলম গাজীর ছেলে এবং ঢাকার তিতুমীর কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী।

পুলিশ জানিয়েছে, স্ত্রী থাকা সত্ত্বেও সাজ্জাদ হোসেনের বিরুদ্ধে একাধিক নারীকে বিয়ের অভিযোগ রয়েছে। বিয়ের কথা গোপন করে একাধিক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে মেলামেশা করেছেন তিনি। একইভাবে সম্পর্ক গড়ে ওই কলেজছাত্রীকে ধর্ষণ করে সে। উল্লেখ্য, লেখাপড়ার সুবাদে কয়েক বছর ধরে সাজ্জাদ ঢাকায় থাকেন। তবে দু-এক মাস পরপর তিনি গ্রামের বাড়ি আসেন। কলেজে ভর্তির পর তিনি বাম ছাত্র সংগঠনের সঙ্গে যুক্ত হন। সম্প্রতি তিনি ঢাকার শাহবাগে ধর্ষণবিরোধী আন্দোলনে অংশ নিয়ে সামনের সারিতে থেকে আন্দোলনের নেতৃত্ব দিয়ে আসছিলেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 58 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*