Home » লিড নিউজ » উজিরপুরে বাসচাপায় মসজিদের ইমাম নিহত, সড়ক অবরোধ

উজিরপুরে বাসচাপায় মসজিদের ইমাম নিহত, সড়ক অবরোধ

বাংলার কন্ঠস্বর // বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কের উজিরপুরের গুঠিয়া ব্রিজে যাত্রীবাহী বাসচাপায় পুলিশের সাবেক দারোগা ও স্থানীয় মসজিদের ইমাম গনি সরদার (৮০) নিহত এবং পুজা নামের এক স্কুলছাত্রী গুরুতর আহত হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে রোববার বেলা ১১টার দিকে বরিশাল থেকে বানারীপাড়া ও স্বরূপকাঠির উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী বাস উজিরপুর উপজেলার গুঠিয়া বেইলী ব্রিজের ওপর পথচারী গনি সরদার ও পুজাকে চাপা দেয়। ঘটনাস্থলেই গনি সরদার নিহত হন এবং আশংকাজনক অবস্থায় পুজাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত গনি সরদারের বাড়ি উজিরপুর উপজেলার গুঠিয়া ইউুিনয়নের শংকরপুর গ্রামে।

পুলিশের উপ-পরির্দশক পদ থেকে অবসর গ্রহণের পরে তিনি প্রথমে গুঠিয়া জামে মসজিদে ও বর্তমানে গুঠিয়া ইউনিয়ন পরিষদ জামে মসজিদে ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন। অপরদিকে আহত পুজা বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মুশুরিয়া গ্রামের অসিম দাসের মেয়ে ও গুঠিয়া মহেশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

এদিকে এ দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় বিক্ষুব্ধ শত শত জনতা গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে ঘাতক বাস চালকের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে। ফলে বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে। গুঠিয়া ব্রিজের দু’প্রান্তে শত শত যানবাহন আটকা পড়ে যাত্রী দুর্ভোগের সৃষ্টি হয়েছে। খবর পেয়ে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিমানবন্দর ও উজিরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সু-বিচারের আশ্বাস বিক্ষুব্ধ জনতাকে শান্ত করার চেষ্টা চালাচ্ছেন।’

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 45 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*