Home » সর্বশেষ সংবাদ » উদ্ধারের পর সরোয়ারের বিলাপ: ‘মাইরেন না, আমি আর নিউজ করব না’

উদ্ধারের পর সরোয়ারের বিলাপ: ‘মাইরেন না, আমি আর নিউজ করব না’

বাংলার কন্ঠস্বর // চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পার্শ্ববর্তী একটি খাল থেকে উদ্ধার হয়েছেন আজকের সূর্যোদয় পত্রিকার নিজস্ব প্রতিবেদক গোলাম সরোয়ার। আজ রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উদ্ধার হওয়ার পর উদভ্রান্তের মতো করছিলেন তিনি। এ সময় বিলাপ করে বার বার ‘মাইরেন না, আমি আর নিউজ করব না’ বলে কান্না করছিলেন তিনি।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) এ সদস্য গত বৃহস্পতিবার চট্টগ্রাম থেকে নিখোঁজ হন। আজ তাকে সীতাকুণ্ডের কুমিরা ইউনিয়নের ওই খালে পড়ে থাকতে দেখেন স্থানীয় এক ব্যক্তি। পরে তিনি ঘটনাটি স্থানীয় চেয়ারম্যান মোরশেদ চৌধুরীকে জানান। সীতাকুণ্ড মডেল থানা এবং সীতাকুণ্ড প্রেসক্লাবকে অবহিত তাৎক্ষণিক বিষয়টি জানান মোরশেদ।

পুলিশ যখন গোলাম সরোয়ারকে উদ্ধার করে তখন তিনি কিছুটা কথা বলতে পারছিলেন। স্যান্ডো গেঞ্জি ও হাফ প্যান্ট পরিহিত এ সংবাদকর্মীর সঙ্গে পুলিশ এবং স্থানীয় সাংবাদিকরা কথা বলার চেষ্টা করছিলেন। এ ঘটনার একটি ভিডিও চিত্র প্রকাশ পেয়েছে। এতে দেখা যায়, সরোয়ার সবার পা জড়িয়ে ধরার চেষ্টা করে বলতে থাকেন, ‘ভাই, আমারে মাইরেন না। আমি আর নিউজ করব না।’

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক জানান, উদ্ধারের পর পুলিশ রাত আটটার দিকে গিয়ে সরোয়ারকে নিয়ে যায়।

চেয়ারম্যান মোর্শেদ চৌধুরী জানান, খালের পানিতে কে বা কারা তাকে ফেলে যায়। উদ্ধারের সময় তার গায়ে কোনো কাপড় ছিল না।

এর আগে গত বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম নগরের ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন সাংবাদিক গোলাম সরোয়ার। সম্প্রতি তাকে নিউজ সংক্রান্ত বিষয়ে ফোন করে হুমকি দেওয়া হচ্ছিল। বিষয়টি গণমাধ্যমে জানান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। এ ঘটনায় কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। সরোয়ারের বাড়ি চন্দনাইশ উপজেলায়।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 39 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*