Home » সর্বশেষ সংবাদ » ভোলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

ভোলায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

বাংলার কন্ঠস্বর // ভোলার বোরহানউদ্দিনে বেলুন ফোলানোর গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছে প্রায় ১২জন।

শুক্রবার (২০ নভেম্বর) আনুমানিক রাত ৯:০০ ঘটিকার সময় বোরহানউদ্দিন উপজেলার পীরগঞ্জ এলাকার আধাকিলোমিটার পশ্চিমে মদন ফরাজি বাড়ীর পাশে নশুর দোকানের মোড়ে এ বিস্ফোরণ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত আনুমানিক ৯:০০ ঘটিকার সময় একটি বিকট আওয়াজ হয়। প্রথমত স্থানীয় লোকজন ট্রান্সফর্মার ব্লাস্ট হয়েছে বলে ধারণা করেন। কিন্তু পরবর্তীতে জানা যায় গ্যাসের সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ট্রান্সফার করার সময় এই বিস্ফোরণ ঘটে। এ সময় ঘটনাস্থলে বড়মানিকা ৬ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা জনাব বাসসু হাওলাদারের ছেলে মোঃ হাসনাইন (২০) সহ আরও অজ্ঞাত এক যুবকসহ মোট ২ (দুই) জন নিহত হয়। এসময় আহত অবস্থায় ৮ জন বোরহানউদ্দিন হাসপাতাল ভর্তি করা হয়। তারা হলেন বড়মানিকা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জাহাঙ্গীরের ছেলে শাকিল (২০), মোসলেমের ছেলে মোঃ ফিরোজ (২২), ইসলাম হাওলাদারের ছেলে ইউসুফ (৪০), ৬ নং ওয়ার্ডের মিন্টুর ছেলে রাসেল (৩৫) ও মনিরের ছেলে বাপ্পি (২০), পক্ষিয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নান্নু (২০) ফিরোজের ছেলে সাগর (১৭), আব্দুর রাজ্জাকের ছেলে লিমন (২১)। আরো ৪ জন প্রাথমিক চিকিৎসা নেয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আরো তিন জনকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বোরহানউদ্দিন উপজেলা নির্বাহি কর্মকর্তা সাইফুর রহমান জানান, বেলুন ফুলানো গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ২ জন নিহত হয়েছে। ৮ জন আহত হয়েছে। নিহত ২ জনের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা প্রদান করা হয়েছে।

খবর পেয়ে বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) রাসেলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন ও লাশ উদ্ধার করেন।

পাঠকের মতামত...

Print Friendly, PDF & Email
Total Page Visits: 38 - Today Page Visits: 1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*