ঢাকাTuesday , 1 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

অবশেষে বিয়ে করলেন প্রীতি জিনতা

Link Copied!

অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। দীর্ঘদিনের প্রেমিক জেনে গুডেনাফকে বিয়ে করেছেন ৪১ বছর বয়সী এই তারকা। সোমবার (২৯ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রে লস অ্যাঞ্জেলসের একটি গির্জায় খ্রিস্টান রীতিতে এক হলো তাদের চার হাত। ভারতীয় সংবাদমাধ্যমগুলো এ খবর নিশ্চিত করেছে।

এখানে ছিলেন শুধু দুই পরিবার, তাদের আত্মীয়স্বজন ও কাছের বন্ধুরা। বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী ইন্টেরিয়ার ডিজাইনার সুজান খান ও ডিজাইনার সুরিলি গোয়েল। মজার ব্যাপার হলো, লিপ ইয়ারে বিয়ে করার কারণে প্রীতির বিবাহবার্ষিকী আসবে চার বছর পরপর।

1

বিয়ের খবরে প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। বর্ষীয়ান অভিনেতা কবির বেদি টুইটারে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা রইলো আমার বন্ধু। আশীর্বাদ করি জেনেকে নিয়ে সুখী হও।’ টুইটারেই নৃত্য পরিচালক ফারাহ খান লিখেছেন, ‘প্রীতি, তোমার বিয়েতে মধুর অভিনন্দন রইলো। ভারত থেকে জানাচ্ছি অনেক ভালোবাসা ও শুভকামনা।’

আগামী মাসে মুম্বাইয়ে হিন্দু রীতিতে আবার বিয়ে করবেন প্রীতি-জেনে। রাজপুত ঢঙে সংগীত, মেহেদি ও বিয়েসহ গোটা আয়োজন সাজানো হবে টানা তিন দিনের জন্য। এরপর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে জমকালোভাবে। এখানে নিমন্ত্রণ করা হবে বলিউড তারকাদেরকে।

জেনের আগে শিল্পপতি নেস ওয়াদিয়ার সঙ্গে কয়েক বছর চুটিয়ে প্রেম করেছেন প্রীতি। দু’জনই আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের মালিক হলেও তাদের ছাড়াছাড়ি হয়ে গেছে। প্রীতির সঙ্গে অসদাচরণের অভিযোগও ওঠে নেসের বিরুদ্ধে। এর কিছুদিন পর জেনের সঙ্গে প্রীতির সম্পর্কের বিষয়টি সামনে আসে।

জেনে হলেন যুক্তরাষ্ট্রের এনলাইন এনার্জি নামের একটি জলবিদ্যুৎ প্রতিষ্ঠানের সহ-সভাপতি (ফিন্যান্স)। আমেরিকায় ভাইয়ের বাসায় বেড়াতে গিয়ে তার সঙ্গে পরিচয় হয় প্রীতির। এরপর ধীরে ধীরে তাদের মধ্যে মন দেওয়া-নেওয়ার সম্পর্ক গড়ে ওঠে। এর সফল সমাপ্তি হলো বিয়ের মধ্য দিয়ে।

সুবিধাবঞ্চিতদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে বিয়ের ছবি নিলামে তুলবেন প্রীতি-জেনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।