ঢাকাSunday , 10 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের ষড়যন্ত্র সফল হবে না: গয়েশ্বর

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগের ষড়যন্ত্র সফল হবে না। তিনি বলেন, সরকারই ২০ দলীয় জোট ভাঙার চেষ্টা করছে। এ জোট ভাঙার মধ্যদিয়ে বিএনপি শেষ  হয়ে যাবে বলে আওয়ামী লীগ নেতারা যে স্বপ্ন দেখছে তা অবাস্তব স্বপ্ন। তাদের এ আশা পূরণ হবে না।

তিনি বলেন, ৫ জানুয়ারি নির্বাচনের মধ্যদিয়ে যে ক্ষত সৃষ্টি হয়েছে। তা সকল দলের অংশগ্রহণে অবাধ নিরপেক্ষ নির্বাচনের মধ্যদিয়ে পূরণ হবে। বিএনপি গণতন্ত্রের জন্য লড়াই করছে। এতে জোট ভাঙলো কি না ভাঙলো তাতে কিছু যায় আসে না। এতদিন বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে বাধা দিয়ে সরকার অন্যায় করেছে। গত বছর ৫ জানুয়ারি সমাবেশ করতে দিলে সহিংসতা হতো না। যখন কোন গণতান্ত্রিক অধিকারে সরকার বাধা দেয়া হয় তখনই রাজনীতে অশান্তির সৃষ্টি হয়। কাজেই এর আগের যত সংঘাত-সহিংসতার ঘটনা ঘটেছে এর দায় সরকারের। এবার বিএনপিকে ৫ জানুয়ারিতে সমাবেশ করতে দেয়ায় কোন সহিংসতা ঘটেনি। সরকার গণতন্ত্রে বিশ্বাস করলে ভবিষ্যতেও এ মনোভাব অব্যাহত রাখবে। আমরা আশা করি সরকার গণতান্ত্রিক ধারায় ফিরে আসবে। যখন দেশে গণতান্ত্রিক প্রক্রিয় চালু থাকে তখন দেশে শান্তি থাকে। দেশ পরিচালনায় সরকার বিরোধী দল সকলের  সহযোগিতা প্রয়োজন বলে মন্তব্য করেন গয়েশ্বর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।