ঢাকাThursday , 7 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

আনুশকা-কোহলির ‘নাটক’!

Link Copied!

 

বাংলার কন্ঠস্বর: ফের এক হচ্ছেন আনুশকা-বিরাট! এমন খবরই ভেসে বেড়াছে এখন বলি পাড়ায়। তাহলে এতদিন কি তারা ভক্তদের সঙ্গে বিচ্ছেদের নামে নাটক করেছেন! নাকি সবই মিডিয়া গসিপ! কে জানে। তবে আবার যে দুজন কাছে আসছেন এ কথা হলফ করেই বলা যায়। তা না হলে  মুম্বাইয়ের বান্দ্রার রয়ালিটি ক্লাবে আনুশকা-বিরাটকে কেন দেখা যাবে! তাও আবার রাতে!

কিছুদিন ধরেই বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিচ্ছেদ নিয়ে বলিউড পাড়ায় গুঞ্জণ শোনা যাচ্ছিল। তবে কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা আসেনি। এবার মনে হচ্ছে তাদের ভাঙা সম্পর্ক আবারো জোড়া লাগতে যাচ্ছে।

পিঙ্কভিলার একটি প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার রাতে বান্দ্রার রয়ালিটি ক্লাবে আনুশকা ও বিরাটকে একসঙ্গে দেখা গেছে। আনুশকার পরণে ছিল কালো রঙের পোশাক আর বিরাটের পরণে ছিল ছাই রঙের টি-শার্ট ও সাদা প্যান্ট। তারা দুইজন বের হয়ে গাড়িতে করে চলে যান।

কিছুদিন আগে ভারতের একটি শীর্ষস্থানীয় পত্রিকা বলেছে, বিরাট ও আনুশকার মধ্যে কখনো বিচ্ছেদ হতে পারে না। তারা সম্পর্ক থেকে সাময়িকভাবে বিরতি নিয়েছেন। বিরাট ওয়ার্ল্ড টি-টোয়েন্টির দিকে আর আনুশকা ‘সুলতান’ ও ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির কাজে বেশি মনোনিবেশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।