ঢাকাSunday , 8 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

আবারও খোলামেলা পোশাকে অভিনেত্রী নুসরাত

Mohammed Amin
May 8, 2022 5:25 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // স্বচ্ছ পোশাক ও বুকের ট্যাটু দেখিয়ে ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সেই রেশ কাটতে না কাটতে আবারো বিতর্কের জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। হয়েছেন কটাক্ষের শিকারও।

শনিবার (৭ মে) কয়েকটি খোলামেলা ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যায়, তার পরনে কমলা রঙের অন্তর্বাস, নীল-সাদার মিশেলে সুতির পালাজো এবং একই কাপড়ের লম্বা সার্গ।

স্বল্প পোশাকের সীমানা ভেদ করে ছবিতে ফুটে উঠেছে নুসরাতের শরীরী আবেদন। যখন যেমন ইচ্ছা, তেমন রূপেই ক্যামেরায় ধরা দিতে পছন্দ করেন তিনি।

যদিও এমন রূপে নুসরাতকে দেখে মোটেও পছন্দ হয়নি অনুসারীদের। হাজারো নেতিবাচক মন্তব্যে ভরে গেছে তার পোস্টের কমেন্ট বক্স। একজন সংসদ সদস্য হয়ে কীভাবে এমন পোশাক পরেন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

কেউ কেউ আবার ধর্ম টেনেও তাকে কটাক্ষ করেছেন। বলেছেন, মুসলিম নামের কলঙ্ক নুসরাত।

এবারই প্রথম নয়, এর আগেও বহুবার পোশাক নিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন নুসরাত জাহান। যদিও এসব বিতর্ক নিয়ে চিন্তিত নন তিনি। বরং নিজের ইচ্ছেটাকেই বেশি প্রাধান্য দেন এই অভিনেত্রী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।