ঢাকাSaturday , 18 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

আবারো কলকাতার সিনেমায় মাহতিম শাকিবের গান

Mohammed Amin
June 18, 2022 4:35 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠেন মাহতিম শাকিব। তবে কাভার গানের পাশাপাশি মৌলিক গান প্রকাশ করেও আলোচিত হয়েছেন তিনি।

২০২১ সালে কলকাতার ‘প্রেম টেম’ নামের চলচ্চিত্রে ‘তাকে অল্প কাছে ডাকছি’ গানটি গেয়ে বেশ প্রশংসিত হন মাহতিম।

সেই ধারাবাহিকতায় সেখানকার আরো একটি সিনেমার গান করছেন তিনি। ‘কুলের আচার’ সিনেমায় ‘ভুল করেছে ভুল’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন মাহতিম।

ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফের এই সিনেমার গানটি ইতোমধ্যেই প্রকাশ হয়েছে। এতে মাহতিমের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কলকাতার মধুবন্তী বাগচী। গানটির কথা ও সংগীতায়োজন করেছেন প্রসেনের দলবল।

গানটি প্রসঙ্গে মাহতিম বলেন, ‘এর কথা ও সুর দারুণ, পাশাপাশি এর সংগীতায়োজন চমৎকার। যা গানটি করার প্রেরণা যুগিয়েছে। মধুবন্তী বাগচীর সঙ্গে গানটি করতে পেরে খুবই ভালো লাগছে। এটি শ্রোতাদের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

‘কুলের আচার’ পারিবারিক সিনেমা। যেখানে দুজনের মর্মস্পর্শী উপাখ্যান তুলে ধরা হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন মধুমিতা সরকার ও বিক্রম চ্যাটার্জি। সুদীপ দাস পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে ১৫ জুলাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।