ঢাকাWednesday , 11 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

আমাদের কপাল খারাপ সাকিবকে পাচ্ছি না : পাপন

Mohammed Amin
May 11, 2022 5:36 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // কদিন পরেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ। তবে এরইমধ্যে করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে প্রথম টেস্টে ছিটকে গেছেন দলের সেরা তারকা সাকিব আল হাসান।

সাকিবের প্রথম টেস্টে খেলতে না পারাটা দলের জন্য বড় এক ধাক্কাই মনে করছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। তবে তিনি বিশ্বসেরা অলরাউন্ডারের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

জাতীয় ক্রীড়া পুরস্কার প্রদান অনুষ্ঠানে সংবাদ মাধ্যমকে পাপন এসব বলেন।

পাপন বলেন, ‘সাকিব না থাকায় আমাদের এখন একজন ব্যাটসম্যান ও একজন বোলার কম নিয়ে খেলতে হবে। এটা  সমস্যা  হলেও এখানে কিছুই করার নেই। আমাদের কপাল খারাপ যে ওকে আমরা পাচ্ছি না।  এখন একমাত্র আমরা প্রত্যাশা করতে পারি যে সে সুস্থ হোক।’

সাকিবের সুস্থতা কামনা করেন পাপন আরও বলেন, ‘দোয়া করছি সাকিব যেন দ্রুত সুস্থ হয়ে যায়। কালকে আমার সঙ্গে কথা হয়েছে, বলেছে ও এখন ভালো। ওর না থাকাটা তো অবশ্যই দলের জন্য বড় একটা ধাক্কা।  দেখা যাক সাকিবের জায়গায় যে আসবে সে নিজেকে প্রমাণ করতে পারবে এটাই আমরা আশা করছি।’

আগামী ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।