ঢাকাFriday , 5 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ইউটিউবে ইমরানের রের্কড!

Link Copied!

ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের গান ‘বলতে বলতে চলতে চলতে’ দেখা হলো ১ কোটি বার। এতো কম সময়ে এতোবার কোনো বাংলা গানের ভিডিও দেখার নজির বাংলাদেশে কমই আছে।
ইউটিউবে ইমরান তার নিজস্ব চ্যানেলে ভিডিওটি আপলোড করেন গত বছরের ৫ এপ্রিল। এখন পর্যন্ত এটি দেখা হয়েছে ৬৬ লাখ ৮৭ হাজার ৩৩০ বার। একই চ্যানেলে গত বছরের ২০ জানুয়ারি আপলোড করা হয় ‘বলতে বলতে চলতে চলতে’র স্টুডিও সংস্করণ। সেখানে হিট পড়েছে ৩৩ লাখ ৭১ হাজার ৩৭৯ বার। সব মিলিয়ে সংখ্যাটা ছাড়িয়ে গেছে এক কোটির ঘর।
ইউটিউবে ১ কোটি বার দেখা ভিডিওর শিল্পী হিসেবে উচ্ছ্বসিত ইমরান। তিনি বললেন, ‘আমার মনে হয়, এটা একটা রেকর্ড। এই অর্জনের জন্য আমার ভক্ত ও দর্শক-শ্রোতাদের ধন্যবাদ জানাই।’
‘বলতে বলতে চলতে চলতে’ গানটি লিখেছেন শফিক তুহিন। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান। তার তৃতীয় একক অ্যালবামে এই গানটি রয়েছে। ‘বলতে বলতে চলতে চলতে’ নামেই গত বছর সংগীতা থেকে প্রকাশিত হয় এটি। এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আশিকুর রহমান। এতে ইমরানের সঙ্গে মডেল হন তানজিন তিশা।
এদিকে গত ১ ফেব্রুয়ারি ইমরানের ইউটিউব চ্যানেলে এসেছে তার আরেকটি ভিডিও। ‘এতোটা ভালোবাসি’ শিরোনামের গানটির সুর ও সংগীত তারই। এটি নির্মাণ করেছেন সৈকত রেজা।
এ ছাড়া ‘বলতে বলতে চলতে চলতে’ অ্যালবামের ‘ফিরে আসো না’ গানের ভিডিও তৈরির কাজ চলছে। চন্দন রয় চৌধুরীর নির্দেশনায় এতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন পিয়া বিপাশা। এ দুটি গান লিখেছেন স্নেহাশীষ ঘোষ।

           5935806569634833305

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।