ঢাকাWednesday , 20 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ইউপি নির্বাচনে আ’লীগের প্রার্থী নির্ধারণ করবে তৃণমূল

Link Copied!

ঢাকা: আসন্ন ইউনিয়ন (ইউপি) পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী নির্ধারণ করবেন তৃণমূলের নেতারা। কোনো কারণে তারা প্রার্থী নির্ধারণ করতে ব্যর্থ হন তাহলে কেন্দ্র থেকেই তা ঠিক করে দেওয়া হবে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেল ৪টায় গণভবনে চাঁদপুরের শহরাস্তি ও ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচনের প্রার্থী নিয়ে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

দলটির পৌরসভা ও স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের উদ্যোগে আয়ে‍াজিত বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৈঠক শেষে দলের যুগ্ম সাধারণ সম্পাদক  মাহবুব-উল আলম হানিফ সাংবাদিকদের এ সিদ্ধান্তের কথা জানান।

হানিফ বলেন, ভোলার চরফ্যাশনে বাদল ‍কৃষ্ণ দেবনাথ ও চাঁদপুরের শহরাস্তিতে হাজি আবদুল লতিফকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে।

‘আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী ইউনিয়ন, উপজেলা ও জেলা কমিটির সভাপতি, সেক্রেটারিরা নির্ধারণ করবেন।’

জাতীয় পার্টির মহাসচিব পরিবর্তন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এই আওয়ামী লীগ নেতা বলেন, আওয়ামী লীগ ভাঙার রাজনীতিতে বিশ্বাস করে না। এটা তাদের নিজেদের বিষয়। আমরা চাই সবাই সুস্থ ধারার রাজনীতি করুক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।