ঢাকাThursday , 3 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ইউপি নির্বাচন ; বরিশাল ১২৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

Link Copied!

অাবির মাহামুদ,নিজেস্ব প্রতিবেদক :

প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বুধবার বরিশাল বিভাগের ৬ জেলায় ১২৩ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। প্রত্যাহার করা চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী ৮১ জন, বিএনপির বিদ্রোহী ১২ জন, জাতীয় পার্টির ৪ জন এবং স্বতন্ত্র ২৬ জন।

 

যার মধ্যে বরিশাল জেলায় আওয়ামী লীগের বিদ্রোহী ২১, বিএনপির বিদ্রোহী ৩, জাতীয় পার্টির ৩ জন এবং স্বতন্ত্র ৯ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

 

বরগুনা জেলায় আওয়ামী লীগের বিদ্রোহী ১০ জন, বিএনপির বিদ্রোহী ১ জন ও স্বতন্ত্র ৪ জন।

 

পটুয়াখালী জেলায় আওয়ামী লীগের বিদ্রোহী ১১, বিএনপির ২ ও স্বতন্ত্র ৫ জন। ঝালকাঠীতে আওয়ামী লীগের ও জাতীয় পার্টির ১ জন করে। পিরোজপুর জেলায় আওয়ামী লীগের ১৫ জন, বিএনপির বিদ্রোহী ৩ ও স্বতন্ত্র ৭ জন।

 

ভোলায় আওয়ামী লীগের বিদ্রোহী ২০ জন, বিএনপির বিদ্রোহী ৩ এবং স্বতন্ত্র ১ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

 

বরিশাল বিভাগীয় আঞ্চলিক নির্বাচন কার্যালয়ের একটি সূত্র জানায়, প্রাথমিকভাবে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ তথ্য পাওয়া গেছে। তবে নিশ্চিত হতে হলে বৃহস্পতিবার সকাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।