ঢাকাFriday , 22 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ইমরানের গানের ভিডিওতে পিয়া বিপাশা

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ সংগীতশিল্পী ইমরানের আরেকটি নতুন খবর। তার জনপ্রিয় গান ‘ফিরো আসো না’র ভিডিও তৈরি হচ্ছে। এতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন অভিনেত্রী পিয়া বিপাশা।

শুক্রবার (২২ জানুয়ারি) রাজধানীর তেজগাঁওস্থ কোক স্টুডিওতে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত। মাওয়াতেও হবে কাজ। এর নির্দেশনা দিচ্ছেন চিত্রগ্রাহক চন্দন রয় চৌধুরী।

‘ফিরো আসো না’ গানটি বাজারে আসে সংগীতা থেকে প্রকাশিত ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ একক অ্যালবামে। এর কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ। সুর ও সংগীত পরিচালনা করেছেন ইমরান।

আগামী ভালোবাসা দিবস উপলক্ষে ভিডিওটি প্রকাশ হবে ইউটিউবে। ইমরান বললেন, ‘স্টুডিওতে আমি গাইছি, এ গানের এমন একটি ভিডিও ইউটিউবে দেখা হয়েছে আট লাখ বার। তাছাড়া গানটির ভিডিও নির্মাণের অনেক অনুরোধ এসেছে শ্রোতাদের কাছ থেকে। তাই এ উদ্যোগ নেওয়া।’

পিয়া বিপাশা এর আগে হাবিবের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ শিরোনামের একটি ভিডিওতে মডেল হয়ে আলোচনায় আসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।