ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

‘এই রাত গোলাপ আর পরীর’

Link Copied!

ঢাকা: বর্তমান সময়ে আলোচনার তুঙ্গে থাকা চিত্রনায়িকা পরীমনি তার ফেসবুক পেইজে ফুলের রানি গোলাপের সঙ্গে কিছু সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করেছেন। শিরোনামে লিখেছেন, ‘এই রাত গোলাপ আর পরীর রাত’।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির কয়েকটি ছবিকে ঘিরে তোলপাড় সৃষ্টি হয়। ছবিতে পরীমনিকে এক যুবকের সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। সেই যুবক নাকি পরীমনি স্বামী এমনটা দাবি করেছেন অনিক আব্রাহাম নামের এক ব্যক্তি।

ইসমাইল নামে কথিত স্বামীর সঙ্গে পরীমনির ছয়টি ছবি পোস্ট করেন অনিক আব্রাহাম। তিনি স্ট্যাটাসে লিখেন, ‘আমার বন্ধু ইসমাইল আর তার স্ত্রী স্মৃতি মনি, যে আজ বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। এক সময় ভোলা সদরেই থাকতো তার জামাইর বাড়িতে। তারপর তার নেশা গেলো অর্থ আর লোভ লালসার দিকে। যার জন্য আমার সহজ সরল বন্ধুকে ত্যাগ করতে দ্বিধাবোধ করল না। যাই হোক ছবিগুলো দেখে পুরনো দিনের কথা মনে পড়ে গেল। তাই সবার সাথে একটু শেয়ার করলাম।’

এই ছবি ফেসবুকে আপলোড করার সঙ্গে সঙ্গে ঝড় বইয়ে যায়। ছবিটি শেয়ার করে নানাজন নানা মন্তব্য করেন। কেউ কেউ ছবিটি ফেইক বলেও দাবি করেন।

তবে পরীমনি গণমাধ্যমের কাছে ছবিটির সত্যতা স্বীকার করে বলেন, “ছবির ছেলেটি আমার কাজিন। ছোটবেলা থেকেই তাকে আমি চিনি। তাছাড়া এ ছবিতে এমন কী আছে যে ছেলেটিকে আমার স্বামী বলা হচ্ছে। সত্যিই যদি সেটা হয় তবে প্রমাণ হাজির করুক।”

তিনি দাবি করেন, তার এক বন্ধু উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই ছবি ফেসবুকে ছড়িয়েছেন। তার নামে কোনো গসিপ না ছড়াতে তিনি সবার প্রতি অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।