ঢাকাSunday , 6 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

এক লাখ নতুন সিম্ফোনি সেটে চালডাল অ্যাপ

Link Copied!

ঢাকা: ‘এইচ৫৮’ নামের নতুন বাজারে আসা সিম্ফোনি অ্যান্ড্রয়েড হ্যান্ডসেটে থাকছে দেশের শীর্ষ অনলাইন গ্রোসারি শপ চালডাল ডট কমের অ্যাপ। চালডাল ও দেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্রান্ড সিম্ফোনির মধ্যে এই মর্মে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সিম্ফোনি বাংলাদেশ থেকে জানানো হয়, দেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্রান্ড হিসেবে সব ধরনের মানুষের কাছে পরিচিত ব্রান্ড সিম্ফোনি। সিম্ফোনি সেটে নানা ধরনের অ্যাপ যেকোন সময় ইনস্টল করা গেলেও ব্যবহারকারীদের সুবিধার্থে শুরুতেই সিম্ফোনি সেটে প্রয়োজনীয় নানা ধরনের অ্যাপ ইনস্টল করা থাকে। চালডাল বর্তমানে মানুষের কাছে অনেক জনপ্রিয় হয়েছে উঠেছে এবং চালডালের অ্যাপটি সব ধরনের মানুষের প্রয়োজনীয় বলেই সিম্ফোনির নতুন মডেলের হ্যান্ডসেট ‘সিম্ফোনি এইচ৫৮’ তে চালডাল অ্যাপ ইনস্টল করে দেওয়া রয়েছে। ফলে, এই মডেলের বের হওয়া ১ লাখ হ্যান্ডসেট কিনলেই সেই সেটে পাওয়া যাবে চালডাল অ্যাপ।

চালডাল থেকে জানানো হয়, সময় নষ্ট করে বাজার করা, অনেক বাজার বাড়িতে বয়ে আনা, পণ্যের সঠিক দাম না জানা, পণ্যে মান ঠিকমতো বুঝতে না পারা বা নিজের পছন্দের যেকোন পণ্য কিনতে না পারাসহ এই সকল সমস্যার সমাধান এখন চালডাল ডট কম। চালডাল এখন যেকোন পণ্য অর্ডার করার এক ঘণ্টার মধ্যে পৌঁছে যায় ক্রেতার দরজায়। নিজেদের সেরা কাজের স্বীকৃতিস্বরূপ বিশ্বসেরা উদ্যোক্তা সহায়তাকারী প্রতিষ্ঠান ওয়াই কম্বিনেটরের সেরা নতুন উদ্যোগের তালিকায় সেরা দশে সম্প্রতি জায়গা পেয়েছে চালডাল। ক্রেতাদের সুবিধার জন্য চালডালের আছে অ্যান্ড্রয়েড অ্যাপ। বাংলা-ইংরেজি উভয় ভাষায় এই অ্যাপ থাকায় যেকোন অ্যান্ড্রয়েড অ্যাপ ব্যবহারকারী এই অ্যাপটি ইনস্টল করে চালডাল থেকে সহজেই বাজার করতে পারবে। আর সিম্ফনি যেহেতু বর্তমানে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ব্রান্ড, তাই ‘সিম্ফোনি এইচ৫৮’ সেটে চালডালের অ্যাপ দেওয়ার মাধ্যমে সব ধরনের মানুষের কাছে পৌঁছাতে চায় চালডাল। এই অ্যাপ থেকে বাজার করলে প্রথম বাজারে ক্রেতারা পাচ্ছেন ৫% ছাড়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।