ঢাকাFriday , 6 May 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

এবারও নারীদের আইপিএলে ডাক পেলেন সালমা

Mohammed Amin
May 6, 2022 5:36 pm
Link Copied!

বাংলার কন্ঠস্বর // নারী আইপিএলের আসছে আসরেও বাংলাদেশ থেকে ডাক পেয়েছেন সালমা খাতুন। ভারতের পুনেতে আগামী ২৩ মে থেকে ২৮ মে পর্যন্ত অনুষ্ঠিত হবে উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জের এবারের আসর। সালমার দল এখনো চূড়ান্ত হয়নি। তবে আগের বারের মতো এবারও ট্রেইলব্লেজার্সের হয়ে খেলতে পারেন এ স্পিনিং অলরাউন্ডার।

এর আগে নারীদের আইপিএলে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছিলেন জাহানারা আলম ও সালমা। তবে এবার শুধু সালমাকে নেওয়া হচ্ছে।  সালমা খাতুন নিজেই গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন । তিনি বলেন, ‘আমি এবারও নারী আইপিএল থেকে ডাক পেয়েছি। শুনেছি বিসিবি থেকে ছাড়পত্র দিয়েছে। সব ঠিক থাকলে ১৫ অথবা ১৬ তারিখ দেশ ছাড়ব।’

সংবাদমাধ্যম থেকে জানা যায়, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সাথে যোগাযোগ করেছে দ্য বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া(বিসিসিআই)। সালমাকে আইপিএলে পাঠাতে বিসিবি ইতোমধ্যে অনাপত্তিপত্রও জানিয়েছে।

এবারের আসরে অংশ নিচ্ছে যথারীতি তিনটি দল সুপারনোভাস, ট্রেইলব্লেজার্স ও ভেলোসিটি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।