ঢাকাSaturday , 6 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

এয়ারপোর্ট থানা প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন,মাসুদ রানা সভাপতি, এম.লোকমান সম্পাদক

Link Copied!

বরিশাল অফিস।।
আনন্দ মূখর পরিবেশের মধ্যদিয়ে অনূষ্ঠীত হলো বরিশাল এয়ারপোর্ট থানা প্রেস ক্লাবের (২০১৬-১৭ সনের) দ্বি-বার্ষিক নির্বাচন । নির্বাচনে মোঃ মাসুদ রানাকে সভাপতি ও এম.লোকমান হোসাঈনকে সাধারন সম্পাদক পদে জয়ী হয়েছেন। শুক্রবার সকাল ১০ টায় নগরীর গড়িয়ার পাড় স্থায়ী কার্যলয়ে নির্বাচন কার্যক্রম সম্পন্ন হয়।

সাবেক সভাপতি গোলাম মোস্তাফা পথিক নির্বাচনী সভার সভাপতিত্ব করেন।বিনা প্রতিদন্ধীতায় সভাপতি পদে নির্বাচিত হন মোঃ মাসুদ রানা (দৈনিক আজকের পত্রিকা/টাইমস নিউজ ২৪ ডট কম) । সহ-সভাপতি পদে নির্বাচিত হন কামরুল ইসলাম মামুন, এদিকে সাধারন সম্পাদক পদে ৭ ভোট বেশি পেয়ে নিবার্চিত হন এম.লোকমান হোসাঈন (সময়ের বার্তা,সম্পাদক ও প্রকাশক) তার প্রতিদন্ধী প্রার্থী ছিলেন রেদওয়ান রানা ( দৈনিক আলোকিত বাংলাদেশ) ।

সহ-সাধারন সম্পাদক পদেও ৭ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ রিয়াজ হোসেন (দৈনিক বরিশাল প্রতিদিন) তার নিকটতম প্রতিদন্ধী প্রার্থী ছিলেন ফরহাদ হোসেন ফুয়াদ (সময়ের বার্তা)। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে বিনা প্রতিদন্ধীতে নির্বাচিত হয়েছেন সোহেল খান (দৈনিক ভোরের অঙ্গীকার)। অর্থ ও প্রচার সম্পাদক পদে পারভেজ সরদার।

অপরদিকে ১নং সদস্য পদে গোলাম মোস্তাফা (পথিক) বিনা প্রতিদন্ধীতে নির্বাচিত হয়েছেন। ২নং সদস্য পদে ২ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন একরামুল কবির (দৈনিক বরিশালের কাগজ) এবং ৩নং সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ নুরুজ্জামান (দৈনিক বরিশালের কাগজ),তার নিকটতম প্রার্থী ছিলেন মো:আনোয়ার হোসেন ও ইমন চৌধুরী। উক্ত নির্বাচন পরিচালনা করেছেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আবুল কালাম মোল্লা (ব্যবস্থাপনা সম্পাদক ,বরিশালের কথা)।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।