ঢাকাMonday , 6 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

করোনা আক্রান্ত শাহরুখ-ক্যাটরিনা

Mohammed Amin
June 6, 2022 4:40 pm
Link Copied!

ডেক্স রিপোর্ট //এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত হলেন ক্যাটরিনা। গত বছর এপ্রিল মাসে কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময়ে তার রিপোর্ট পজিটিভ এসেছিল।

ফের বলিউডে করোনার হানা। একের পর এক তারকারা এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এবার সেই তালিকায় নাম উঠল শাহরুখ খান ও ক্যটরিনা কাইফের। যদিও এই দুই তারকা এখনও আনুষ্ঠানিকভাবে আক্রান্তের খবর জানাননি। তবে বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে তথ্যটি নিশ্চিত করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

করণ জোহরের জন্মদিনের পার্টি থেকে তারকারা করোনায় আক্রান্ত হয়েছেন বলে দাবি গণমাধ্যমগুলোর। এই প্রভাবশালী প্রযোজকের ৫০তম জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে অতিথি হিসেবে উপস্থিত হয়ে অন্তত ৫৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। সেই পার্টিতে হাজির ছিলেন শাহরুখ-ক্যাটরিনা দুজনই।

এই নিয়ে দ্বিতীয়বার আক্রান্ত হলেন ক্যাটরিনা। গত বছর এপ্রিল মাসে কোভিডের দ্বিতীয় ঢেউয়ের সময়ে তার রিপোর্ট পজিটিভ এসেছিল।

গত ২৫ মে করণের পার্টিতে অংশ নিতে যশরাজ স্টুডিও হাজির হয়েছিলেন সালমান খান, শাহরুখ খান, আমির খান এবং সাইফ আলি খান। সেখানে ছিলেন গৌরি খান, ঋত্বিক রোশান, কারিনা কাপুর খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, রানি মুখার্জির মতো তারকারা।

করণের পার্টিতে আরো হাজির হয়েছিলেন টুইঙ্কেল খান্না, সোনালী বেন্দ্রে, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, রাভিনা ট্যান্ডন, মালাইকা আরোরা, রণবীর কাপুর, নীতু কাপুর, রণবীর সিং, মণীশ মালহোত্রা, ফারহা খান, অপূর্ব মেহতা, অনন্যা পাণ্ডে, সারা আলি খান, জাহ্নবী কাপুর, ভিকি কৌশলসহ বলিউডের আরও অনেকেই।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান ও আদিত্য রায় কাপুর। সূত্রের খবর, তাদের সবার মৃদু উপসর্গ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।