ঢাকাSunday , 7 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

কলকাতার এডাল্ট ক্রাইম সিনেমায় জয়া আহসান

Link Copied!

ডেস্ক রিপোর্র্ট : কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জির ‘রাজকাহিনি’তে দুর্র্ধষ দৃশ্যে অভিনয় করে আলোচিত-সমালোচিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এমনকি প্রাণনাশের হুমকি পর্যন্ত জুটেছে তার কপালে। সেই আলোচনার রেশ কাটার আগেই ফের নাম লেখালেন আরেকটি অ্যাডাল্ট ক্রাইম চলচ্চিত্রে।। কলকাতার খ্যাতিমান নির্মাতা অরিন্দম শীলের ‘ঈগলের চোখ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। শবর সিরিজের দ্বিতীয় চলচ্চিত্র এটি। সিনেমার গল্প লিখেছেন জনপ্রিয় সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়।

সমাজে শুধু নারীরাই যৌন নিগ্রহের শিকার হননা না, অনেক সময় পুরুষরাও নারীদের মাধ্যমে যৌন নিগ্রহের শিকার হয়- এমনটাই উঠে এসেছে সিনেমার গল্পে। সিনেমার প্রধার চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। তার চরিত্রের নাম বিষাণ। যে ছোটবেলা থেকে বিভিন্ন মহিলার দ্বারা যৌন নিগ্রহের শিকার হয়েছে। একটা সময় তার নারী শরীরের প্রতি কোনও আকর্ষণ থাকে না। ছবিতে বিষাণের স্ত্রীর চরিত্রে দেখা যাবে জয়া আহসানকে। আর এবারও শবরের চরিত্রে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়।

 2016_02_06_17_42_08_kVxioE1hiqW2tynF5Lj3BzCbqQmoqT_original-500x281

এছাড়া আরো গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন পায়েল সরকার, গৌরব চক্রবর্তী, দেবপ্রসাদ হালদার। ছবির মিউজিক করবেন বিক্রম ঘোষ। সিনেম্যাটোগ্রাফার সৌমিক হালদার। ফেব্র“য়ারির শেষ সপ্তাহ থেকেই ছবিটির শুটিং শুরু হবে। কিন্তু একই সময় জয়ার আরেক চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’র শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এনিয়ে বিউটি সার্কাস’র শুটিং আদৌ কবে শুরু হবে এ নিয়ে নতুন করে সংশয় তৈরী হলো।
শবর সিরিজের প্রথম চলচ্চিত্র ‘এবার শবর’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে । এটি একটি অ্যাডাল্ট ক্রাইম থ্রিলার ছবি। শবর গোয়েন্দার স্রষ্টা শীর্ষেন্দু মুখোপাধ্যায়। শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের শবর গোয়েন্দাকে ছবিটি নির্মাণ করেছিলেন অরিন্দম শীল। ছবিতে শবর গোয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন শাশ্বত চট্রোপাধ্যায়। এছড়া ছবিতে অভিনয় করেছেন আবির, স্বস্তিকা, শুভ্রজিৎ দত্ত, রাহুল, পায়েল সরকার।

2016_02_06_18_02_26_9gECAxQt1pms4kroqA6YLKfwdGbXFf_original-500x596

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।