ঢাকাThursday , 3 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

কাঁঠালিয়ায় বরসহ ৩ জনের জেল-জরিমানা, কাজি পলাতক

Link Copied!

ঝালকাঠি: ঝালকাঠির কাঁঠালিয়ায় বাল্যবিয়ের দায়ে বর, তার বাবা ও কনের বাবাকে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় কাঁঠালিয়া থানায় ভ্রাম্যমাণ আদালতের এ কার্যক্রম পরিচালত হয়। কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ডা. মুহম্মদ ফয়েজুল আলম এ আদেশ দেন।

এ সময় মেয়ের বাবা উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামের মোতালেব খলিফাকে তিনমাস, ছেলের বাবা জাহাঙ্গীর আলম সেন্টু হাওলাদারকে একমাস এবং বর রফিকুল ইসলাম রাব্বিকে পনের দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং প্রত্যেকে এক হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরো ১৫ দিন করে কারাদণ্ডাদেশ দেন আদালত।

এ ঘটনায় কাঁঠালিয়া সদর ইউনিয়নের বিবাহ রেজিস্ট্রার কাজী মোস্তাফিজুর রহমান পলাতক রয়েছেন। বিবাহ রেজিস্টারে সঠিক বয়সসহ বিভিন্ন অনিয়ম ও অসঙ্গতি থাকায় উক্ত রেজিস্টার জব্ধ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।