ঢাকাTuesday , 5 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

কাজলের সঙ্গে জুটি নিয়ে শাহরুখের উপলব্ধি

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ আইকনিক জুটি’, ‘সবচেয়ে রোমান্টিক জুটি’, ‘আকর্ষণীয় পর্দা জুটি’- গত বছরের শুরু থেকে এমন অনেক আখ্যা পেয়েছেন শাহরুখ খান ও কাজল। রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ছবিতে পাঁচ বছর পর একত্র হওয়ার খবর চাউর হতেই আসতে থাকে এসব বিশেষণ। এটি হয়তো প্রত্যাশিত সাফল্যের মুখ দেখেনি, তবে বহুল আলোচিত এ জুটির জাদুময় রসায়ন দেখে যারপরনাই আনন্দিত ভক্তরা।

তবে আপাতত কাজলের সঙ্গে আর এ ধরনের ছবিতে কাজ করতে চান না শাহরুখ। তিনি মনে করছেন, পরিণত প্রেমের গল্পে কাজলকে নিয়ে কাজ করতে পারলে ফল আরও ভালো হতো। বার্তা সংস্থা আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে ৫০ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘কাজল আর আমি এমন একটা ভালো ছবিতে কাজ করতে পারি, যেটা কৌতূহল জাগানিয়া আর ভিন্নরকম। হতে পারে সেটা পরিণত প্রেমের গল্প। তাহলে ভালোই হবে। বলিউডে এ ধরনের কাজ খুব বেশি হয়নি।’

শাহরুখ আরও বলেন, ‘কাজল এবং আমি গত ২২ বছরে একসঙ্গে যেসব ছবিতে কাজ করেছি সেগুলো আমাদের জুটির ভিত্তি গড়েছে। এবার পরিণত প্রেমের গল্পে আমরা কাজ করলে অনেক আকর্ষণীয় ব্যাপার হবে। ফূর্তিতে ভরপুর কিংবা সুখে শান্তিতে বসবাস করছে এমন কাজ আমরা আগে করেছি। এই সময়ে এসে বয়স ও জীবনের কথা ভাবলে আমাদেরকে যেমন মনে হয়, তাতে অভিনয়শিল্পী হিসেবে ভিন্নরকম আবেগ নিয়ে কাজ করা উচিত আমাদের।’

‘বাজিগর’ থেকে শুরু করে ‘করণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘ডুপ্লিকেট’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘মাই নেম ইজ খান’ ও সর্বশেষ ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বাঁধেন শাহরুখ-কাজল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।