ঢাকাMonday , 11 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

কাপড় না খুললে অভিনয়ে যোগ্যতা অর্জন করা যায় না- মম

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ ২০০৬ সালের লাক্স চ্যানেল আই এর প্রথমস্থান অধিকারীনি জাকিয়া বারী মম, সুপারস্টার হবার পর থেকেই কাজ করে যাচ্ছেন মিডিয়া জগতে। তারপর চলচিত্রেও অভিনয় করে বেশ খ্যাতি অর্জন করেন। হালের এই উদীয়মান নায়িকা বেশ আক্ষেপ করেই বলেন, এখন ছবিতে কাজ করার জন্য শুধুমাত্র অভিনয় জানলেই হয়না। আরও অনেক গোপন কাজ আছে যেগুলো করতে হয়। কিন্তু আমি আমার কাজটাকে শ্রদ্ধা করি তাই আমার দ্বারা ঐ কাজগুলো করা সম্ভব না। তিনি আরও বলেন, মিডিয়াতে যে সকল গুজবগুলো রটে সেগুলো আসলে এমনি এমনি রটে না, কারন এখন অনেকেই আছেন যারা মিডিয়াতে কাজ করার সুযোগ পেতে নিজের কাপড় খুলতেও দিধাবোধ করেনা।

সেই জায়গা থেকে আমি সিনেমায় কাজ করার যোগ্যতা রাখিনা। আমি আমার সততা, অস্তিত্ব আর বিবেগ ধংস করে কোন সিনেমায় কাজ করতে চাই না। মম চলচিত্রে তার শেষ কাজটি করেন “ছুঁয়ে দিলে মন” সিনেমাটিতে। এরপর আর কোন ভালো ছবি না পাওয়া পর্যন্ত তিনি আর ছবিতে কাজ করবেন না বলেও জানান। মম ২০০৭ সালে “দারুচিনি দ্বীপ” ছবিতে প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করে “জাতীয় চলচিত্র সেরা অভিনেত্রী” পুরস্কার লাভ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।