ঢাকাWednesday , 26 January 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

কারাগারের টয়লেটে পড়ে কয়েদির মৃত্যু!

Link Copied!

দিনাজপুর প্রতিনিধি // দিনাজপুর জেলা কারাগারে চেক জালিয়াতি মামলায় দেড় বছরের সাজাপ্রাপ্ত কয়েদি সফিকুল ইসলামের (৫০) মৃত্যু হয়েছে।

বুধবার দুপুরের দিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত সফিকুল ইসলাম দিনাজপুরের বিরামপুর উপজেলার চকপাতলা গ্রামের হাসান আলীর ছেলে। জেল সুপার মোকাম্মেল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জেল সুপার বলেন, ১৬ লাখ ও ৩ লাখ টাকার দুটি চেক জালিয়াতি মামলার রায়ে সফিকুলকে দেড় বছরের সাজা দেন বিচারক। ২০২১ সালের ২৩ জুলাই তাকে দিনাজপুর জেলা কারাগারে আনা হয়। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় টয়লেটে গিয়ে তিনি আর ফেরত আসেননি। পরে খোঁজ করতে গিয়ে দেখা যায় তিনি টয়লেটে পড়ে আছেন। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

জেলা সুপার মোকাম্মেল হোসেন আরও জানান, সফিকুল ইসলামের হার্টে সার্জারি করা হয়েছে। এছাড়াও তিনি কিডনি রোগে ভুগছিলেন। বুধবার দুপুরে ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।