ঢাকাThursday , 11 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

কারিনার পারিশ্রমিকের কর ৬০ লাখ টাকা!

Link Copied!

বিনোদন ডেস্কঃ  ‘ক্লিন ঢাকা কনসার্ট উইথ বলিউড কুইন অ্যান্ড এজে’ শীর্ষক কনসার্টে অভিনেত্রী কারিনা কাপুর খানের পরিবেশনা সরাসরি দেখার জন্য উন্মুখ হয়ে ছিলেন বিনোদনপ্রেমীরা। তাদেরকে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন। শুক্রবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে অনুষ্ঠানটি হওয়ার কথা ছিলো।

নিজের অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় গানের তালে ঢাকায় দর্শক মাতানোর জন্য নবাবপত্নী কারিনাকে কতো সম্মানী দেওয়া হয়েছে তা জানার কৌতূহল অনেকের। কনসার্টের আয়োজক অন্তর শোবিজ অংকটা না বলেও জানিয়েছে, তার পারিশ্রমিকের কর ৬০ লাখ টাকা!
kareena_720760GG773
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান স্বপন চৌধুরী। তিনি আরও জানান, টিকিট বিক্রি থেকে প্রাপ্ত অর্থের কর দেওয়া হয়েছে ১১ লাখ ২৫ হাজার টাকা। আর বঙ্গবন্ধু স্টেডিয়ামের ভাড়া দিতে হয়েছে ২৭ লাখ টাকা।

স্বপন চৌধুরীর বক্তব্য, ‘আমরা এতো টাকা বিনিয়োগ করেছি, সুতরাং কনসার্টও হবে। নিরাপত্তাজনিত কারণে আমাদেরকে কনসার্টটি আপাতত না করার জন্য বলেছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। তাই পিছিয়ে দেওয়া হয়েছে।’

কারিনা কবে ঢাকায় আসবেন তা শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলেও আশ্বাস দিয়েছে অন্তর শোবিজ। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সহযোগিতায় পরিচ্ছন্ন ঢাকা কর্মসূচির অংশ হিসেবে এ কনসার্টের আয়োজন করা হচ্ছিলো।

বৃহস্পতিবার ডিবির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম নিরাপত্তা, সমন্বয়হীনতাসহ নানান কারণে অন্তর শোবিজকে কনসার্টটি স্থগিত করার জন্য বলে দেয়। তবে স্বপন চৌধুরী সমন্বয়হীনতার অভিযোগ অস্বীকার করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।