ঢাকাWednesday , 3 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ক্যাটের চুলের জন্য খরচ ৫৫ লাখ টাকা

Link Copied!

চলতি মাসেই মুক্তি পাবে অভিষেক কাপুর পরিচালিত চলচ্চিত্র ‘ফিতুর’। আদিত্য রায় কাপুর ও ক্যাটরিনা জুটিকে নিয়ে নির্মিত হয়েছে এই রোমান্টিক ধাঁচের সিনেমাটি। কাশ্মীরের পটভূমিতে গড়ে ওঠা এই চলচ্চিত্র নিয়ে সবার কৌতূহল এবার বহুগুণ বাড়িয়ে দিলেন ক্যাট।

এই সিনেমার জন্য নাকি নতুন হেয়ার স্টাইলে দেখা যাবে ক্যাটকে। ‘ফিতুর’-এর জন্য এক বিশেষ ধরনের লাল রঙের শেডে চুল রাঙিয়েছেন তিনি। আর এই নতুন হেয়ার স্টাইলে নাকি খরচ হয়েছে ৫৫ লক্ষ টাকা। খবরটা অবাক করার মতো হলেও সত্যি!

কাশ্মীরের চিনার গাছের পাতার লাল রঙের সঙ্গে রং মিলিয়েই নাকি ক্যাটের চুলের লাল রং করার কথা ভাবা হয়। এরপর লন্ডনের এক নামী হেয়ার কালার এক্সপার্টের সঙ্গে নায়িকার অ্যাপয়েন্টমেন্ট ঠিক করা হয়। চিনার গাছের পাতার লাল রঙের সঙ্গে রং মিলিয়ে বিশেষ লাল রঙের শেডে ক্যাটের চুল রাঙিয়ে দিলেন এক্সপার্ট।

কিন্তু ২০১৪ সালের নভেম্বরে শুরু হওয়া এ সিনেমার শুটিং শেষ না হওয়া পর্যন্ত চুলের রং এক রাখতে হবে তো। ঠিক হয়, শুটিং চলাকালীন প্রতি মাসে একবার করে হেয়ার কালার এক্সপার্টের কাছে সিটিং দেবেন ক্যাট। অতএব, প্রতি মাসে একবার করে ফার্স্ট ক্লাস এয়ার টিকিট (যাতায়াত), বিলাসবহুল হোটেলে ক্যাটের থাকা-খাওয়া এবং এক্সপার্টের ফি। সব মিলিয়ে নায়িকার চুলের খরচ দাঁড়ায় ৫৫ লক্ষ টাকা।

কলকাতার ‘ভূতের ভবিষ্যত’ সিনেমার মোট বাজেট ছিল ৫০ লাখ টাকা। বাংলাদেশের ৫০ লাখ টাকার বাজেটে একাধিক সিনেমা নির্মাণের উদাহারণ রয়েছে। সেখানে ‘ফিতুর’ চলচ্চিত্রে নায়িকার চুলের জন্য খরচ হল ৫৫ লাখ টাকা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।