ঢাকাWednesday , 6 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

Link Copied!

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের রাজেন্দ্রপুরে পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী মনির খান (৩৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে রাজেন্দ্রপুর ভাওয়াল জাতীয় উদ্যানের (ন্যাশনাল পার্ক) ৩নং গেটের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মনির গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রপুর (হালডোবা) এলাকার কবির খানের ছেলে।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর রশীদ বাংলানিউজকে জানান, রাতে মাদক ব্যবসায়ী মনির খানকে ১শ’ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হলে তার সহযোগীরা পালিয়ে যান। পরে মনিরকে সঙ্গে নিয়ে অভিযানে চালানোর সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে মনির গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান।

নিহত মনির খানের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মাদক, চাঁদাবাজি, জমি দখল ও সিআর (কোর্ট) মামলাসহ ২৭টি মামলা রয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।