ঢাকাMonday , 7 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

গান থেকে অভিনয়ে কেয়া

Link Copied!

কেয়া রহমানকে সবাই সংগীতশিল্পী হিসেবে চেনেন। ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পেয়েছেন তিনি। এবার অভিনয়ে নাম লেখালেন তিনি।

‘সুপার গার্লস’ নামের নতুন ধারাবাহিক নাটকে দেখা যাবে কেয়াকে। এক সংগীতশিল্পীর ভূমিকাতেই অভিনয়ে অভিষেক হলো তার। চরিত্রটির নামও কেয়া।

পাঁচটি মেয়েকে ঘিরে সিরিজটির গল্প। এতে কেয়ার সহশিল্পী মুমতাহিনা চৌধুরী টয়া, নাদিয়া আফরিন মিম, সাফা কবির ও অন্বেষা। তারা অভিনয় করেছেন নিজেদের নামের চরিত্রে।

সিরিজটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ভারতীয় টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী ও চিত্রনাট্যকার প্রিয়া ওয়াল। মুম্বাই থেকে তার ইংরেজিতে পাঠানো চিত্রনাট্যকে বাংলায় অনুবাদ করছেন অন্তু। চূড়ান্ত চিত্রনাট্যের দেখভাল করছেন গাউসুল আজম শাওন। সিরিজটির সূচনাসংগীত তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড চিরকুট।

নাটকটি পরিচালনা করছেন তানিম রহমান অংশু। তিনি বললেন, ‘চিত্রনাট্য পাওয়ার পর প্রতিটি চরিত্রের সঙ্গে মিল রেখে অভিনয়শিল্পী নির্বাচন করা হয়েছে। তাদেরকে নিয়ে মহড়াও করেছি। পাশাপাশি নতুন তিনটি স্থানে নাটকটির সেট সাজিয়ে কাজ করছি।’

সম্প্রতি রাজধানীর বনানীর ক্যান্ডি হাউজ, বনানী ১৮ নম্বর ও ধানমন্ডির দিয়াস কিচেনে ধারাবাহিকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এটি প্রযোজনা করছে আলফা-আই মিডিয়া প্রোডাকশন্স লিমিটেড।

আগামী মাসের শুরুতে বেসরকারি চ্যানেল জিটিভিতে প্রতি সপ্তাহে ছয়দিনে প্রচার হবে ‘সুপার গার্লস’-এর ছয়টি পর্ব। সপ্তম দিনে পুরো গল্পটি একত্র করে দেখানো হবে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল।

সম্প্রতি সোলস ব্যান্ডের জনপ্রিয় গান ‘বৃষ্টি দেখে অনেক কেঁদেছি’র আ কাপেলা সংস্করণে পার্থ বড়ুয়ার সঙ্গে কণ্ঠ দিয়ে আলোচিত হন কেয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।