ঢাকাFriday , 15 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

গৌরনদীতে স্কুল ছাত্রী ধর্ষিত: ধর্ষক গ্রেপ্তার

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

মাদারীপুর জেলা সদরের বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে (১৪) বেড়ানোর কথা বলে বরিশালের গৌরনদীতে ধর্ষণ করেছে এক নরপশু।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) উপজেলার বাদুরতলায় গ্রামের পুলিশ কনস্টেবলের বাড়িতে আটকে রেখে তাকে ধর্ষণ করা হয় বলে পুলিশ জানিয়েছে।

এ ঘটনায় আজ শুক্রবার (১৫ এপ্রিল) সকালে ধর্ষিতা স্কুলছাত্রী বাদি হয়ে ধর্ষক নাঈমুর রহমান ওরফে নাঈম তালুকদারকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ধর্ষক নাঈম তালুকদারকে গ্রেপ্তার করেছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে প্রেরণ করেছে।

মামলার বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ওসি মো. আলাউদ্দিন মিলন জানান, উপজেলার বাদুরতলা গ্রামের পুলিশ কনস্টেবল মজিবর রহমান তালুকদারের বখাটে পুত্র নাঈমুর রহমান ওরফে নাঈম তালুকদার (২২) বৃহস্পতিবার দুপুরে পার্শবর্তী মাদারীপুর সদর থানার মোবারকদী গ্রামের দিনমজুরের কন্যা স্কুলছাত্রীকে(১৪) বেড়ানোর কথা বলে নিজ বাড়িতে নিয়ে আসে।

পুলিশ কনস্টেবলের বাড়িতে আটকে রেখে বৃহস্পতিবার রাতে স্কুলছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে নাঈম তালুকদার।

তিনি আরো বলেন, অভিযোগ পাওয়ার পর গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার সকালে অভিযান চালিয়ে ধর্ষিতাকে উদ্ধার ও ধর্ষক নাঈমকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে ধর্ষককে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।