ঢাকাFriday , 17 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

গ্যাস লাইনের আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ৯ ইউনিট

Mohammed Amin
June 17, 2022 3:17 pm
Link Copied!

নিজস্ব প্রতিনিধি // নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের গ্যাস লাইনে আগুন লাগার পর আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ শুরু করে। তবে অনেকটা সময় পেরিয়েও আগুন নিয়ন্ত্রণে না আসায় এবং আগুনের পরিমাণ বাড়তে থাকায় ফায়ার সার্ভিসের আরও ৩ ইউনিট বাড়িয়ে সর্বমোট ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের কাজ করছে।

এর আগে শুক্রবার দুপুর ১২ টায় আগুন লাগার বিষয়টি বাংলাদেশ জার্নালকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান শিকদার।

তিনি বলেন, সকাল সাড়ে ৭টার দিকে আগুন লাগার তথ্য আসে। পলমল গ্রুপের ভবন নির্মাণের পাইলিং করার সময় গ্যাস লাইন ফেটে গিয়ে এ অগ্নিকাণ্ড ঘটে বলে জানা জায়।

 

আগুন নিয়ন্ত্রণে প্রথমে আদমজী ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ শুরু করে। পরে আগুনের মাত্রা বাড়ায় আরও ৩ ইউনিট যোগ করা হয় আগুন নিয়ন্ত্রণের কাজে। আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।