ঢাকাFriday , 12 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ঘোষণা ছাড়াই ইবিএল’র এটিএম সেবা বন্ধ

Link Copied!

ঢাকা: বেসরকারি ইস্টার্ন ব্যাংক লিমিটেডের অটোমেটেড টেলার মেশিনের (এটিএম) সেবা কার্যক্রম শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১২টার পর থেকে বন্ধ রয়েছে।

আকস্মিকভাবে ইবিএলের এটিএম সেবা বন্ধ হয়ে যাওয়ায় চরম বিপাকে পড়েছেন গ্রাহকরা। ফলে শুক্রবার ছুটির দিন প্রয়োজনীয় কাজ সারতে টাকার চাহিদা মেটাতে পারেনি অনেকেই।

গ্রাহকদের অভিযোগ, এটিএম সেবা বন্ধ রাখার বিষয়টি ইবিএল আগে থেকেই জানিয়ে দিলে তাদের এ ধরনের ভোগান্তিতে পড়তে হতো না।

এ বিষয়ে ব্যাংকটির গ্রাহক সেবা কেন্দ্রের ১৬২৩০ নম্বরে যোগাযোগ করা হলে কর্তব্যরত এক কর্মকর্তা সেবাটি বন্ধ থাকার কথা স্বীকার করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, কারিগরি উন্নয়ন কাজের জন্য ইস্টার্ন ব্যাংকের ইস্যু করা সব ধরনের কার্ডের মাধ্যমে এটিএম সেবা বন্ধ রাখা হয়েছে। তবে কেনাকাটা করার জন্য পয়েন্ট অব সেল মেশিনের লেনদেন চালু আছে।

যত দ্রুত সম্ভব এটিএম সেবা চালু করা হবে বলেও জানান সঙ্গীতা।

আগে ঘোষণা না দিয়ে হঠাৎ এটিএম সেবা বন্ধের কারণ জানতে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের হেড অব কমিউনিকেশন জিয়াউল করিমের মোবাইলে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

এদিকে, ইবিএল’র ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা ইফতেখারের মোবাইল নম্বর বন্ধ থাকায় তার সঙ্গেও এ বিষয়ে কথা বলা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।