ঢাকাFriday , 4 March 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

চাঁদপুরে পৃথক ঘটনায় ২ শিশুর মৃত্যু

Link Copied!

চাঁদপুর: চাঁদপুর সদর উপজেলার বাগাদীতে পানিতে ডুবে শামীম (২) ও হাইমচর উপজেলার আলগী বাজার এলাকার অজ্ঞাত-রোগে মাইশা (৩) এর শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) বিকেল ৫টার দিকে সদর উপজেলার নিজ গাছতলা গ্রামের খান বাড়িতে পুকুরের পানিতে ডুবে শামীমের মৃত্যু হয়। দুপুর আড়াইটার দিকে চাঁদপুর জেনারেল হাসপাতালে মাইশার মৃত্যু হয়।

শামীম সদর উপজেলা নিজ গাছতলা গ্রামের কৃষক সাইফুল ইসলাম খানের ছেলে। মাইশা হাইমচর উপজেলার আলগী বাজার গ্রামের মুন্সী বাড়ির মহসীন মুন্সীর মেয়ে।

শামীমের চাচা মানিক হোসেন খান বাংলার কন্ঠস্বরকে বলেন, বিকেলে অন্য শিশুদের সঙ্গে খেলার সময় বাড়ির পাশের পুকুরে পড়ে যায় শামীম। খোঁজাখুঁজির এক পর্যায়ে তাকে পুকুরে ভাসতে দেখে পরিবারের লোকজন। পরে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মাইশার মামা কালু মিয়া বাংলার কন্ঠস্বরকে বলেন, দুপুরে মাইশা বমি করতে শুরু করে। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) বেলায়েত হোসেন খান বাংলার কন্ঠস্বরকে জানান, মাইশা কি রোগে আক্রান্ত হয়েছে, তা নির্ণয়ের আগেই তার মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।