ঢাকাSunday , 10 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

চৌমুহনীর ১০ কেন্দ্রে ভোটগ্রহণ ১২ জানুয়ারি

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভায় সহিংসতার অভিযোগে বন্ধ হয়ে যাওয়া ১০টি কেন্দ্রের ভোটগ্রহণ আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

রোববার সকাল সাড়ে ১১টায় জেলা নির্বাচন অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চৌমুহনী পৌরসভার রিটার্নিং অফিসার মোহাম্মদ মনির হোসেন।

তিনি জানান, প্রতিটি কেন্দ্র পুলিশের সমন্বয়ে আইনশৃঙ্খলা বাহিনীর ২৬ জন সদস্য মোতায়েন থাকবে।  ৫টি মোবাইল টিম, ৪টি স্ট্রাকিং ফোর্স, র‌্যাবের ৫টি টিম, ২ প্লাটুন বিজিবি, প্রতি কেন্দ্রে ১ জন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন থাকবে। এছাড়া নির্বাচন কমিশনের পক্ষ থেকে একটি উচ্চ ক্ষমতা সম্পন্ন নির্বাচন পর্যবেক্ষক দল মাঠে থাকবে। মঙ্গলবার রাত ১২টা থেকে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচার প্রচারণা বন্ধ থাকবে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত চৌমুহনী পৌরসভা নির্বাচনে ২০টি কেন্দ্রের মধ্যে ১০টি কেন্দ্রের ভোটগ্রহণ সম্পন্ন হয়। বাকি ১০টি কেন্দ্রে সহিংসতার অভিযোগে ভোটগ্রহণ বন্ধ ঘোষণা করে স্ব-স্ব প্রিজাইডিং অফিসাররা।

এদিকে, ঘোষিত ১০টি কেন্দ্রের ফলাফল অনুযায়ী আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আক্তার হোসেন নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৩৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মনোনীত প্রার্থী মোহাম্মদ জহির উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৫ হাজার ৭৬৩ ভোট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।