ঢাকাTuesday , 5 January 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনে প্রকাশ্যে দীপিকাকে বিয়ের প্রস্তাব দিলেন রণবীর !

Link Copied!

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি দীপিকা পাড়ুকোন-রণবীর সিং। এই দুজনের সম্পর্ক নিয়ে বিটাউন মেতে থাকে সবসময়। বলতে গেলে ‘ওপেন সিক্রেট’ প্রেম করছেন তারা।

রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কের বিচ্ছেদের পর দীপিকা চুটিয়ে প্রেম করছেন রণবীর সিংয়ের সঙ্গে। তাদের প্রেমের সম্পর্ক খোলামেলা হলেও নিজেরা কখনও এই বিষয়ে মুখ খুলেন নি।

তবে কদিন আগে শোনা গিয়েছে, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং তাদের বাগদানটা সেরেই ফেলতে চাইছেন এবার। আর সেই খবরটি মনে হয় এবার সত্যি হতে যাচ্ছে। আজ মঙ্গলবার ৩০-এ পা দিলেন দীপিকা পাড়ুকোন। সকাল থেকেই শুভেচ্ছায় ভাসছেন বলিউডের ‘পিকু’। কিন্তু জন্মদিনে দীপিকাকে বোধহয় সেরা উপহার দিলেন রণবীর সিংহ। আপাতত তিনিই নাকি দীপিকার ‘বয়ফ্রেন্ড’।

রণবীর এ দিন প্রকাশ্যে বলেছেন, ‘‘আমি এই আশা নিয়েই বেঁচে থাকতে চাই যে, দীপিকার সঙ্গে আমার সম্পর্কের একটা ভাল পরিণতি হবে। আমরা দু’জনে একসঙ্গে জীবন কাটাবো।’’ অর্থাত্ দীপিকাকে পরোক্ষে বিয়ের প্রস্তাবই দিয়ে ফেললেন রণবীর! তাঁর আক্ষেপ, যে সব ছবিতে দীপিকা তাঁর নায়িকা সেখানেই চিত্রনাট্যের দাবি মেনে তিনি শেষ পর্যন্ত নাকি মরে যান।

রিল লাইফে যাই হোক না কেন রিয়েল লাইফে এই অবস্থার পরিবর্তন চান নায়ক। তবে জ্যোতিষীরা বলছেন ভিন্ন কথা। তাদের মতে, ২০১৬-তে রণবীর সিংয়ের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে দীপিকার। তবে তা নাকি বিয়ে পর্যন্ত গড়াবে না! যদিও এ নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি পর্দার ‘মস্তানি’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।