ঢাকাFriday , 15 April 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

জয়পুরহাটে যুবকের গায়ে পেট্রোল ঢেলে অগ্নিসংযোগ

Link Copied!

বাংলার কন্ঠস্বরঃ

সদর উপজেলার ভাদসা বাজারে হাসান (৩১) নামে এক যুবকের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে পুড়ে গেছে ওই যুবকের শরীরের প্রায় ৬০ ভাগ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধ হাসান উপজেলার দেবরাইল গ্রামের জয়েন উদ্দীনের ছেলে।

 

জয়পুরহাট থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে ভাদসা বাজারে অবস্থানকালে একদল দুর্বত্ত হাসানের শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এরপর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে তারা। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।

 

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের ইমার্জেন্সি বিভাগে দায়িত্বরত চিকিৎসক জানান, হাসানের শরীরের প্রায় ৬০ ভাগ আগুনে পুড়ে গেছে।

 

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, দুর্বৃত্তরা কেন তার শরীরে পেট্রোল ঢেলে আগুন দিয়েছে তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।