ঢাকাFriday , 29 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

জাতীয় দলে লবিং নেই দাবি মাশরাফির

Mohammed Amin
April 29, 2022 2:34 pm
Link Copied!

ডেক্স রিপোর্ট // নিউজিল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকার পর এবার ঘরের মাঠে শ্রীলঙ্কা সিরিজ থেকেও বাদ পড়াটা যেন মেনেই নিতে পারছেন না বাংলাদেশ জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহি। টানা তিন সিরিজ থেকে বাদ পড়ার পর একপ্রকার ক্ষুব্ধ হয়েই সংবাদমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

টিম ম্যানেজমেন্ট থেকে বলা হয়েছে রাহির বলে গতি কম থাকায় তাকে বাদ দেয়া হয়েছে। তবে তাদের এই যুক্তিকে অযৌক্তিক বলে উড়িয়ে দিয়ে সংবাদমাধ্যমের সামনে রাহি বলেন, জাতীয় দলে তার কোনো লবিং নেই ও তার হয়ে কথা বলার কেউ নেই।

রাহির এমন বক্তব্য বেশ আলোচনার জন্ম দিয়েছে ক্রিকেটপাড়ায়। জাতীয় দলের এই পেসারের এমন বক্তব্য নিয়ে এবার কথা বলেছেন বাংলাদেশের সফলতম পেসার ও সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। রাহির এমন দাবি সঠিক নয় বলে মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ডিপিএলের এবারের আসরের শেষ ম্যাচের খেলা শেষে সংবাদমাধ্যমকে মাশরাফি বলেন, জাতীয় দল কোনো লবিংয়ের জায়গা নয়। এখানে পারফরম্যান্স দিয়েই টিকে থাকতে হয়।

মাশরাফি আরও বলেন, এই বিষয় নিয়ে আলাদা করে মন্তব্য করার কোনো সুযোগ নেই। জাতীয় দলে অনেকে মনে করে লবিং ব্যাপারটি আছে। আসলে এখানে তেমন কোনো সুযোগই নেই। পারফরম্যান্স করলে দলে থাকবে। দিন শেষে আমি বারবার একটা কথা বলি, এখানে আবেগের কোনো জায়গা নেই।

জাতীয় দলের সফলতম এই সাবেক অধিনায়ক বলেন, এটি খুবই পেশাদার একটি জায়গা। টিকে থাকতে হলে পারফরম্যান্স করতে হবে। সবার জীবনেই খারাপ সময় আসে। হয়তো রাহির এখন তেমনটা যাচ্ছে।

আশাবাদ ব্যক্ত করে মাশরাফি আরও বলেন, এতো আলোচনা না করার চেয়ে কীভাবে ফিরে আসা যায় সে পথ বের করবে রাহি নিজেই। আবেগ বর্জন করে মাঠের খেলায় মনোযোগ দিতেও রাহিকে আহ্বান জানান মাশরাফি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।