ঢাকাThursday , 18 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭

Link Copied!

ঝিনাইদহ: ঝিনাইদহের সদর উপজেলায় চোখে টর্চ লাইট মারাকে কেন্দ্র দু’পক্ষের মধ্যে সংঘর্ষে সাতজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ফুরসন্দি ইউনিয়নের জিতড় গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে জিতড় গ্রামের বাদল মণ্ডল (৪৪), সুবাস মণ্ডল (৪১), শ্রীপদ মণ্ডলের ছেলে অচিন্ত মণ্ডল (৩৯), নিখিল মণ্ডলের ছেলে নিধির মণ্ডল (৩৫), কংশরায় মণ্ডলের ছেলে চঞ্চল মণ্ডল (৩৯) ও বিদ্যুৎ মণ্ডলের (২৬) নাম জানা গেছে।

স্থানীয়রা জানায়, বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে ওই গ্রামের আবুল বিশ্বাসের চোখে টর্চলাইট মারেন সুমন মিয়া। এ নিয়ে আবুল বিশ্বাস ও সুমন মিয়ার মধ্যে বাক-বিতণ্ডা হয়। এরই জের ধরে সকালে দুই দল গ্রামবাসী লাঠি-সোটাসহ ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের সাতজন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান হাফিজুর রহমান বাংলার কন্ঠস্বরকে জানান, এলাকার পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।