ঢাকাThursday , 18 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

টাকার বিনিময়ে সার্টিফিকেট বিক্রির অভিযোগে ২ নারী আটক

Link Copied!

টাকার বিনিময়ে বিবিএ ও এমবিএ’র সার্টিফিকেট তৈরি ও বিক্রির অভিযোগে দুই নারীকে আটক করেছে র‌্যাব। দুই নারী হলেন আমেরিকা-বাংলাদেশ বিশ্ববিদ্যালয়ের অফিস সহকারি জেরিন ও মাকসুদা। বুধবার রাতে রাজধানীর মালিবাগ রেলগেট সংলগ্ন বিশ্ববিদ্যালয়টিতে অভিযান চালায় র‌্যাব-৩ এর ভ্রাম্যমান আদালত।
র‌্যাব জানায়, র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার হোসেনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়টিতে অভিযান চালানো হয়। অভিযানের সময় কোন ছাত্রদের পড়াশোনা করার মতো কোন পরিবেশ না দেখা যায়নি। পরে বিশ্ববিদ্যালয়টিতে তল্লাশি চালিয়ে বিবিএ ও এমবিএ’র প্রায় ১শ’ সার্টিফিকেট জব্দ করাসহ জেরিন ও মাকসুদাকে আটক করা হয়। তারা ১০ হাজার থেকে ১৫ হাজার টাকায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাছে সার্টিফিকেট বিক্রি করে আসছে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।

 

র‌্যাব আরো জানায়, এ ঘটনায় বিশ্ববিদ্যালয়টির চেয়ারম্যান প্রফেসর সরদার মুজিবর রহমান পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা চলছে। গতকাল রাত সোয়া ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত আটক নারীদের সাজা প্রদান করা হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।