1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
ডিসি সম্মেলন শুরু ১৮ জানুয়ারি - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৪:২৫ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

ডিসি সম্মেলন শুরু ১৮ জানুয়ারি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ২২ বার
নিজস্ব প্রতিবেদক // করোনার প্রকোপ উর্ধ্বমুখী হওয়ায় নানা বিধিনিষেধের মধ্যেই চলতি বছরের জেলা প্রশাসক (ডিসি) সম্মেলন আগামী ১৮ জানুয়ারি শুরু হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেদিন ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করবেন। ৩ দিনব্যাপী এই সম্মেলন ২০ জানুয়ারি শেষ হবে।

বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে সম্মেলনের কর্মসূচি প্রকাশ করা হয়েছে।

ডিসি ও বিভাগীয় কমিশনারসহ অন্য কর্মকর্তারা রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তন থেকে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেবেন।

এ সম্মেলনে ২১টি কার্য অধিবেশনসহ মোট ২৫টি অধিবেশন থাকবে। এর মধ্যে প্রথম দিন ৭, দ্বিতীয় দিন ৮ এবং তৃতীয় দিন ১০টি অধিবেশন থাকবে।

এদিন সন্ধ্যা ৬টায় দিকনির্দেশনামূলক বক্তব্য (ভার্চুয়ালি) রাখবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সম্মেলনের দ্বিতীয় দিন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী শুভেচ্ছা বক্তব্য রাখবেন।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৯ সালের ১৪ থেকে ১৮ জুলাই জেলা প্রশাসক সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর করোনাভাইরাস (কোভিড-১৯) মহামারির কারণে গত দুই বছর (২০২০ ও ২০২১) জেলা প্রশাসক সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো সংবাদ