ঢাকাThursday , 18 February 2016
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক মাতব্বর-এর মুত্যৃতে খালেদা জিয়ার শোক

Link Copied!

ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আলী আজগর মাতব্বর আজ রাজধানীর জাতীয় হৃদরোগ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। আলী আজগর মাতব্বর এর মৃত্যুতে গভীর শোক ও দূঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া।

আজ এক শোকবাণীতে বিএনপি চেয়ারপার্সন বলেন, “মরহুম আলী আজগর মাতব্বর এর মৃত্যুতে ঢাকা মহানগরবাসীর ন্যায় আমিও গভীরভাবে শোকাহত ও মর্মাহত। জাতীয়তাবাদী রাজনীতির প্রচার ও প্রসারের জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলনে এবং জাতীয়তাবাদী শক্তিকে সুসংগঠিত করতে তার অবদান ঢাকা মহানগর বিএনপি’র সকল পর্যায়ের নেতাকর্মী চিরদিন কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে। মরহুম আলী আজগর মাতব্বর ছিলেন বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে উদ্বুদ্ধ একজন সৎ ও নির্ভিক রাজনীতিবিদ। তিনি ঢাকা মহানগর বিএনপিকে সুসংগঠিত, শক্তিশালী ও জনপ্রিয় করে গড়ে তুলতে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। তাঁর মৃত্যুতে ঢাকা মহানগর বিএনপি একজন সুদক্ষ, কর্মতৎপর ও শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে নিবেদিতপ্রাণ সংগঠককে হারালো।

শহীদ জিয়ার স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার রাজনীতির ধারাকে সুসংহত করতে তিনি যে নিরলস পরিশ্রম করেছেন তা জাতীয়তাবাদী জনগোষ্ঠীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর মৃত্যুতে ঢাকা মহানগর বিএনপি একজন জনপ্রিয় রাজনীতিবিদকে হারালো যার শুন্যস্থান সহজে পূরন হবার নয়।

 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মরহুম আলী আজগর মাতব্বর এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারবর্গ, আত্মীয়¯^জন, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপর এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং ঢাকা মহানগর বিএনপি’র সম্মানিত সদস্য ও বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় ঢাকা মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক আলী আজগর মাতব্বর এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, ঢাকা মহানগর বিএনপিকে সুদৃঢ় ভিত্তির ওপর প্রতিষ্ঠিত করতে তার অবদান অনস্বীকার্য। নেতৃদ্বয় বলেন, “তার মৃত্যুতে ঢাকা মহানগরবাসীর ন্যায় আমরাও গভীরভাবে শোকাহত।” মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বাবু গয়েশ্বর চন্দ্র রায় মরহুম আলী আজগর মাতব্বর এর রুহের মাগফিরাত কামনা করে তার পরিবারবর্গ, আত্মীয়¯স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।