ঢাকাTuesday , 7 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

দাম্পত্য জীবন নিয়ে প্রশ্ন, মুখ লুকালেন ঐশ্বরিয়া

Mohammed Amin
June 7, 2022 3:24 pm
Link Copied!

বিনোদন ডেস্ক // আবু ধাবিতে এক পুরস্কার অনুষ্ঠানের গ্রিন কার্পেটে নজর কাড়লেন বলিউড তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। সাদা শার্ট, ভেলভেটের ব্লেজার পরে অভিষেক আর তার বাহু জড়িয়ে আছেন ঐশ্বরিয়া। রঙিন সুতোর কাজ করা কালো আনারকলি পোশাকে ঝলমল করছিলেন তিনিও।

সেখানে সাংবাদিকের এক প্রশ্নে হঠাৎ অপ্রস্তুত হয়ে পড়েন বিশ্বসুন্দরী। কেমন কাটছে তাদের ১৫ বছরের দাম্পত্য জীবন? ঐশ্বরিয়াকে সে প্রশ্ন করতেই অপ্রস্তুত হয়ে সলজ্জ হেসে স্বামী অভিষেকের জামার আস্তিনে মুখ লুকালেন তিনি। তার পর হাসতে হাসতে বললেন, ‘ধন্যবাদ। এত ভাল যে, ভাষায় প্রকাশ করা যাবে না।’

ঐশ্বরিয়ার প্রতিক্রিয়ায় প্রকাশ পেল সংসারসুখের গভীরতা। সাংবাদিকের প্রশ্নে হাসলেন অভিষেকও।

এদিন আবু ধাবির মঞ্চে অনুষ্ঠান ছিল অভিষেকের। স্বামীর পারফরম্যান্স দেখে উচ্ছ্বসিত ঐশ্বরিয়া জানালেন, এ জন্যই এসেছেন। দর্শকাসন থেকে স্বামীকে উৎসাহ দেবেন। তার অনুষ্ঠান দেখে দেখে আশ মিটছে না ‘তাল’ অভিনেত্রীর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।