1. sarderamin830@gmail.com : Mohammed Amin : Mohammed Amin
  2. banglarkonthosor24@gmail.com : বাংলার কন্ঠস্বর : বাংলার কন্ঠস্বর
দুই ডোজ টিকা না থাকায় ইন্দোনেশিয়ায় যাচ্ছে না ফুটবলাররা - বাংলার কন্ঠস্বর ।। BanglarKonthosor
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
নোটিশ :
দেশর সকল জেলা-উপজেলা,থান-বিশ্ববিদ্যালয় ও সরকারি কলেজ সমূহে প্রতিনিধি নিয়োগ চলছে...মেধাবীদের কাছ থেকে আবেদন আহ্বায়ন করা যাচ্ছে । যোগাযোগ: ০১৭৭২০২৯০৪৮।

দুই ডোজ টিকা না থাকায় ইন্দোনেশিয়ায় যাচ্ছে না ফুটবলাররা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২
  • ৩০ বার
ডেক্স রিপোর্ট // ফিফা উইন্ডোর জানুয়ারিতে দুটি প্রীতি ম্যাচ খেলতে ইন্দোনেশিয়ায় যাওয়ার কথা ছিল জামাল ভূঁইয়াদের। কিন্তু করোনাভাইরাসের টিকা নিয়ে দেশটির বাধ্যবাধকতার জালে আটকা পড়ে সফরটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। দলের সকল ফুটবলারের দুই ডোজ টিকা না নেওয়া থাকায় দেশটিতে যেতে পারছে না বাংলাদেশ দল।

আজ বৃহস্পতিবার দুপুরে এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফের জাতীয় দল কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। তিনি বলেন, ‘আমরা এই দুই ম্যাচ খেলার জন্য সকল প্রস্তুতি নিয়েছিলাম। কোচও ১৫ তারিখে চলে আসবে, স্কোয়াডও চূড়ান্ত করেছিলাম কিন্তু ইন্দোনেশিয়া থেকে বলা হয়, দলের খেলোয়াড় ও সকল কর্মকর্তাদের দুই ডোজ টিকা সম্পন্ন থাকতে হবে। কিন্তু আমাদের দলের সকল খেলোয়াড়ারের দুই ডোজ টিকা নেওয়া হয়নি।’

তিনি আরও বলেন, ‘১৫ ফুটবলার দুই ডোজ নিলেও এক ডোজ নিয়েছেন সাত জন এবং ছয় ফুটবলার এখনো টিকা গ্রহণ করেনি। এর ফলে আমাদের ইন্দোনেশিয়ায় যাওয়া হচ্ছে না।’

জানুয়ারি উইন্ডোতে কোনো ম্যাচ না খেলতে পারলেও মার্চের উইন্ডোতে ম্যাচ খেলার ব্যাপারে আশাবাদী বাফুফের এই কর্মকর্তা। মার্চের আগেই জাতীয় দল ও অনুর্ধ্ব-২৩ দল মিলিয়ে প্রায় ৪০-৫০ জনের একটা তালিকা করে সকলকে করোনা টিকার আওতায় আনা হবে বলেও জানান তিনি।

এ পোষ্টটি ভাল লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন...

Comments are closed.

এ জাতীয় আরো সংবাদ