ঢাকাWednesday , 27 April 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ
আজকের সর্বশেষ সবখবর

দুই দশক পর বড় পর্দায় ফিরছেন টুইঙ্কেল

Mohammed Amin
April 27, 2022 2:03 pm
Link Copied!

ডেক্স রিপোর্ট // সর্বশেষ বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খন্না অভিনীত ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ ছবিটি ২০০১ সালে মুক্তি পেয়েছিল। এরপর আর তাকে পর্দায় দেখা যায়নি। তবে এখন তিনি জনপ্রিয় লেখিকা হিসেবে পরিচিত। ২০ বছর পর ৪৮ বছর বয়সে ফের বড় পর্দায় ফিরছেন টুইঙ্কেল খন্না।

নিজের লেখা গল্পেই অভিনয় করছেন নায়িকা। জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। এই কাহিনিকেই পর্দায় রূপ দিতে চলেছেন বিজ্ঞাপন দুনিয়ার চেনা পরিচালক সোনাল ডাবরাল। এই ছবি দিয়েই বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তার। প্রযোজনায় থাকবে- অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট, এলিপসেস এন্টারটেনমেন্ট এবং মিসেস ফানিবোনস মুভিজ।

এই নিয়ে টুইঙ্কেলের দু’টি ছোটগল্প ছবি হল। ২০১৮-য় তৈরি ‘প্যাডম্যান’ ছবিটি ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’ থেকেই নেয়া। সেই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন এই অভিনেত্রীর স্বামী অক্ষয় কুমার।

নতুন ছবির গল্পে লেখিকা তার দিদা এবং দিদার বোনের সম্পর্ককে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। সেই সঙ্গে রয়েছে জীবন সম্পর্কে, প্রেম, বুদ্ধিমত্তা সম্পর্কে টুইঙ্কেলের নিজস্ব দৃষ্টিভঙ্গি। সে সবই ধরা হবে ছবিতে। সূত্র: আনন্দবাজার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।