ঢাকাFriday , 17 June 2022
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. এক্সক্লুসিভ
  6. করোনা আপডেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. গণমাধ্যম
  10. চট্টগ্রাম
  11. জাতীয়
  12. ঢাকা
  13. তথ্য-প্রযুক্তি
  14. প্রচ্ছদ
  15. প্রবাসে বাংলাদেশ

দুই দেশে একসঙ্গে মিথিলার অভিষেক আজ 

Mohammed Amin
June 17, 2022 5:18 pm
Link Copied!

বিনোদন ডেস্ক // বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলার আজ একই দিনে দুই দেশে আলাদা আলাদা সিনেমায় অভিষেক হচ্ছে। তার অভিনীত প্রথম সিনেমা অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ মুক্তি পেল বাংলাদেশে।

অন্যদিকে  তার অভিনীত সৌভিক কুণ্ডু পরিচালিত ‘আয় খুকু আয়’ নামে একটি সিনেমা কলকাতায়ও
মুক্তি পাচ্ছে আজ।

ঢাকা কিংবা কলকাতা-কোনো দেশের সিনেমারই প্রচারণায় নেই তিনি। কারণ চাকরি সূত্রে এ মুহূর্তে মিথিলা অবস্থান করছেন তানজানিয়ায়। কলকাতার সিনেমাটি প্রসঙ্গে তানজানিয়া থেকে মোবাইল ফোনে মিথিলা বলেন, ‘আয় খুকু আয়’ সিনেমাতে মূলত আমি অতিথি চরিত্রে অভিনয় করেছি।

আমাকে এক ঝলক দেখা গেলে তা যদি দর্শকের ভালোলাগে তবে সেটাই আমার প্রাপ্তি। এ সিনেমায় প্রসেনজিৎ চ্যাটার্জির সঙ্গে অভিনয় করতে গিয়ে ভীষণ উপভোগ করেছি। সবচেয়ে বড় কথা তার মতো একজন অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পারাটাও আসলে ভাগ্যের ব্যাপার।’ ঢাকার সিনেমা ‘অমানুষ’ প্রসঙ্গে মিথিলা বলেন, ‘এ সিনেমার একটি আর্বান চরিত্রে অভিনয় করেছি।

মেয়েটি বিদেশ থাকে, দেশে বেড়াতে এসে বিপদে পড়ে। এটি একটি কমার্শিয়াল সিনেমা। নিরব ছিলেন আমার সহশিল্পী। সে তার লুকে ভিন্নতা এনেছে। আমার বিশ্বাস সিনেমাটি দর্শকের ভীষণ ভালো লাগবে। দর্শক বাংলা সিনেমার পাশে থাকুক, বাংলা সিনেমা দেখুক, এটাই আমার চাওয়া।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।